নীল ছবির শুটিংয়ে উরফি জাভেদ, হাতেনাতে ধরল পুলিশ! প্রকাশ্যে এল ভিডিও

Bollywood

বারংবার নিজের অদ্ভুত ও বিচিত্র পোশাকের জন্য খবরের শিরোনামে উঠে আসেন উর্ফি জাভেদ (Urfi Javed)। বেশিরভাগ সময়েই তাঁর পোশাকের কারণে তাঁকে সমালোচনার মুখোমুখি হতে হয়। তাতেও অবশ্য থামেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোশাক নিয়ে প্রচুর ট্রোলিং করা হয়, এমন কী অনেক সময় পাপারাৎজিদের কিছু জন সামনাসামনিও বিদ্রুপ করে থাকেন। জনপ্রিয় রিয়েলিটি

শো ‘বিগবস ওটিটি’-তে অংশগ্রহণ করেছিলেন উর্ফি, তখন থেকেই পোশাকের কারণে তিনি আলোচনায় এসেছেন। শোয়ের প্রথমদিকেই তিনি বাদ পড়ে যান। শোয়ের মধ্যেও তিনি বেশিরভাগ সময় এই ধরণের পোশাক‌ই পরতেন। শোয়ের বাইরে এসেও বিভিন্ন জায়গায় তাঁকে এইভাবেই দেখা যাচ্ছে।

বেশ কয়েক বছর ধরে অভিনয় জগতে থাকলেও তিনি সেভাবে দাগ কাটতে পারেননি দর্শকদের মনে। কিন্তু তাঁর এইসব অদ্ভুত ফ্যাশনের জন্য বারেবারেই ‘টক অফ দ্য টাউন’ হয়ে ওঠেন তিনি। সম্প্রতি এক বিতর্কে জড়িয়েছেন উর্ফি, আর তার ভিডিও ঝবের বেগে ছড়িয়ে পড়েছে সমস্ত নেট দুনিয়ায়। ভাইরাল হ‌ওয়া ভিডিওতে দেখা গিয়েছে অ্যাডাল্ট ফিল্ম শ্যুটিংয়ের সময় মুম্বই পুলিশ হাতেনাতে উর্ফিকে পাকড়াও করেছেন।
Bollywood
উল্লেখ্য ভিডিওতে দেখা গিয়েছে, মডেল-অভিনেত্রী উর্ফি অন্য একটি মেয়ের সাথে এক ঘরের মধ্যে রয়েছেন, সেখানে তিনি কাস্টিং ডিরেক্টরের সাথে কথাবার্তা বলছেন।কথাবার্তার মাঝেই ডিরেক্টর জানান নতুন এই সিনেমা সংক্রান্ত বিষয়টি ঘোরতর সিক্রেট। সিনেমার নাম দেওয়া হয়েছে ‘টাইটানিক’ এবং এই সিনেমাতে অভিনয় করতে চলেছেন বলিউডের প্রথম সারির অত্যন্ত জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। এরপরে শুরু হয়ে যায় অডিশন পর্ব। কিন্তু ঘটনাস্থলেই হঠাৎ করেই এক পুলিশ উপস্থিত হন। তাঁর মনে হয় ওই স্থানে কিছু ভুলভাল কাজ চলছে। তখন কাস্টিং ডিরেক্টর হঠাৎ বলে ওঠেন মডেল-অভিনেত্রী উর্ফি তাঁকে অ্যাডাল্ট ফিল্ম শুটিংয়ের জন্য ওই স্থানে ডেকেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rohit Gupta (@ro_hit_hain)

আচমকা এমন অভিযোগে স্বাভাবিকভাবেই উর্ফি অত্যন্ত হকচকিয়ে যান। তবে পরে জানা যায় এই পুরো ঘটনার মধ্যে এক চমক বা ট্যুইস্ট রয়েছে। কাস্টিং ডিরেক্টর ও পুলিশ সকলে মিলেই আসলে উর্ফির সাথে প্র্যাঙ্ক করেছেন‌। তাঁরা নিজেদের মধ্যে আগে থেকে সমস্ত কথাবার্তা বলে নিয়ে উর্ফির সাথে এমন মজা করেছেন। রোহিত গুপ্তার ইনস্টাগ্রাম অ্যকাউন্ট থেকে এই প্র্যাঙ্ক ভিডিও পোস্ট করা হয়েছে। পোস্ট করার খুব কম সময়ের মধ্যেই এই প্র্যাঙ্ক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এবং প্রবল ভাইরাল হয়েছে।