বিনোদনভাইরাল ভিডিও

অবিকল রশ্মিকার স্টাইলে ‘সামি সামি’ গানে তুমুল নাচলেন পিলু ওরফে মেঘা, ভাইরাল ভিডিও

সিরিয়াল মানেই বাঙালি দর্শকদের কাছে অত্যন্ত আবেগের একটা বিষয়। গত কয়েক মাস ধরে পুরনো কিছু সিরিয়াল বন্ধ হয়ে একাধিক নতুন সিরিয়াল শুরু হয়েছে টেলিভিশনের পর্দায়। এমনই এক নতুন সিরিয়াল হলো ‘পিলু ‘। যেখানে পিলু চরিত্রে অভিনয় করছেন ‘ ডান্স বাংলা ডান্স’ সিজন ১১ এর ফাইনালিস্ট মেঘা দাঁ (Megha Dan)। নৃত্যশিল্পী থেকে অভিনেত্রী। ‘ পিলু’ সিরিয়ালের অভিনেত্রী মেঘা আসলে একজন ভালো নৃত্যশিল্পী। কিন্তু তিনি নিজের অভিনয়ের পথচলা শুরু করলেন গানের সিরিয়ালের হাত ধরে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতেও এক জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীকে ‘ পুষ্পা ‘ ছবির ‘সামি সামি ‘ (Sami Sami) গানে নাচতে দেখা যাচ্ছে। অভিনেত্রী রশ্মিকা মান্দানা (Rashmika Mandana) ঠিক যেভাবে সিনেমায় নেচেছিলেন ঠিক একই রকমভাবে নেচে নিজের নাচের দক্ষতা ফুটিয়ে তুলেছিলেন অভিনেত্রী। জি বাংলা চ্যানেলের অফিসিয়াল ইনস্টাগ্রাম থেকে তাঁর এই নাচের ভিডিও শেয়ার করার পর থেকে বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই অভিনেত্রীর ভিডিওর কমেন্ট বক্সে বয়ে গেছে প্রশংসার বন্যা।লক্ষাধিক দর্শকেরা অভিনেত্রীর এই নাচের ভিডিও টি দেখে তাঁর নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আবার অনেকে বলেছেন হুবহু রশ্মিকার মত নাচ। অনেক নেটিজেন এর মতে, পিলু জি বাংলার সমস্ত অভিনেত্রীদের মধ্যে সেরা ড্যান্সার।

উল্লেখ্য, নতুন এই সিরিয়াল ‘পিলু ‘ তেও বিয়ে হওয়ার ট্রেন্ড বজায় রয়েছে। তবে এই সিরিয়ালে দেখানো হয়েছে উড়ন্ত সিঁদুর নয়, বিয়ে হয়েছে উড়ন্ত মালায়। চুরির অপবাদ মাথায় নিয়ে পিলু গুরুজীর বাড়ি থেকে বেরিয়ে এসেছিল। এরপর গুরুজী আহির কে পাঠান পিলুকে খুঁজে বার করে আনার জন্য। পিলুকে খুঁজতে গিয়ে অজান্তেই পিলুর সাথে আহির এর বিয়ে হয়ে যায় টুসু পরবে। এর ফলস্বরূপ আগামীদিনে কি হতে চলেছে সেটাই এখন দেখার জন্য দর্শক মহলে রয়েছে এক টান টান উত্তেজনা।

Related Articles