Sunday, November 28, 2021

জামা পরে ছিলেন কিয়ারা, সব জল্পনাকে পিছনে ফেলে প্রকাশ্যে মুখ খুললেন ফটোগ্রাফার ডব্বু রত্নানি

ডাব্বু রত্নানির ক্যালেন্ডার শুটে বলিউডের খ্যাতনামা সব তারকার সমারোহ থাকবেই। এবারেও তার ব্যতিক্রম হয়নি। সাম্প্রতিক কালের অন্যতম সেরা অভিনেত্রী কিয়ারা আদবানি কে দিয়ে একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ফটোশুট করেছেন ডাব্বু। সেই ছবি ঘিরে উঠেছে বিতর্ক। নেটিজেনদের মতে ছবিতে টপলেস ছিলেন কিয়ারা। আর এই বিতর্কে সিলমোহর দিলেন স্বয়ং ডাব্বু বললেন, ” ছবিতে টপলেস ছিলেন না কিয়ারা”

Bollywood

ছবিতে দেখা যাচ্ছে একটি একটি সি বিচের উপর উপুড় হয়ে শুয়ে আছেন অভিনেত্রী। চুল মাথার দু পাশে রাখা রয়েছে। কিন্তু এই ছবি দেখে উড়ে এসেছে নানান কু মন্তব্য। নেতাগরিকরা বলছেন কিয়ারার শরীরের উপরের অংশে কোনো পোশাক পড়ে ছিলেন না। যা নিয়ে অভিনেত্রী তো বটেই ডাব্বু কেও কটাক্ষ করা হয়। তার চরিত্র ও ফটো শুটের সেন্স নিয়েও একাধিক কথা ওঠে। এবার সব জল্পনা বিতর্ক উড়িয়ে ডাব্বু জানালেন, তার ছবিতে টপলেস ছিলেন না কিয়ারা।

ছবি নিয়ে ডাব্বু বলেন, তিনি বেশ সুকৌশলে ছবিটি তুলেছেন। যার ফলে আপাত দৃষ্টিতে মনে হতেই পারে অভিনেত্রীর ঊর্ধ্বাংশ অনাবৃত। শালীনতার মাত্রা যাতে অতিক্রান্ত না হয় সেদিকে নজর আছে বলেও জানান ডাব্বু।

তবে এই প্রথম নয় এর আগেও কিয়ারার সঙ্গে একটি ফটোশুট করে চরম ট্রোলের মুখে পড়েন ডাব্বু। এক চিত্রগ্রাহক অভিযোগ করেন ডাব্বু ছবি নকল করেন। ট্রোলের জবাব দেন ডাব্বু। বলেন যে কোনো ছবি তিনি দর্শকের কল্পনার উপর ছেড়ে দেন। আর কিয়ারর আগের ফটোটি একটি বিশেষ ছবি দেখে অনুপ্রাণিত এবং পুরোটাই স্বতন্ত্র। কেবল দর্শকের চাহিদা কে প্রাধান্য দিয়ে তিনি কাজে নতুনত্ব আনেন।

⚡ Trending News

আরও পড়ুন