‘ফোন করো, তোমার জন্য নগ্ন হবো’ বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী পুনম

মুম্বাই মহানগরী যতটাই একদিকে ঝাঁ-চকচকে ঠিক ততটাই অন্যদিকে অন্ধকারে নিমজ্জিত। আর তা আরো একবার প্রমান হলো অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার (Raj kundra) গ্রেপ্তারের পর। সোমবার রাতে বলিউডের ফের আরো একটা নোংরা দিক ধরা পড়ল। রাজ পর্ন ফিল্ম বানিয়ে সেগুলিকে বিভিন্ন অ্যাপ্লিকেশনের মাধ্যমে ছড়িয়ে দিতেন মোবাইলে। আর সেই অভিযোগেই সোমবার রাতে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ এর পুলিশ গ্রেপ্তার করে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামীকে। এই পুরো চক্রের মাস্টারমাইন্ড ছিলেন রাজ। পুলিশ জানিয়েছে, তাদের কাছে রাজের বিরুদ্ধে সমস্ত প্রমান রয়েছে।

রাজ গ্রেপ্তার হওয়ার পর থেকেই একের পর এক বলিউড অ্যাডাল্ট স্টার মুখ খুলেছেন। যার মধ্যে রয়েছেন পুনাম পান্ডে, শার্লিন চোপড়া প্রমুখ। আর এবার রাজের বিরুদ্ধে মুখ খুললেন পুনাম পান্ডে (Poonam Pandey), পুনাম বিস্ফোরক অভিযোগ করে জানালেন, রাজের সংস্থার তরফ থেকে নাকি তাকে হুমকি ও ভয় দেখানো হয়েছিল। বলা হয়েছিল তাদের কথা মতন সেই ভিডিওতে পোজ না দিলে পুনমের ব্যক্তিগত যাবতীয় নথি ফাঁস করে দেওয়া হবে।পুনম এবং রাজ মিলে ২০১৯ সালে একটি অ্যাপ খোলার সিদ্ধান্ত নেয়। কিন্তু টাকার লেনদেনের সমস্যার জন্য পুনম মাঝপথে সেই অ্যাপের চুক্তি ভেঙে বেরিয়ে আসেন।

পুনম চুক্তি ভেঙে বেরিয়ে আসার পরেই তার বিরুদ্ধে অতি জঘন্য পদক্ষেপ নেয় রাজের সংস্থা। পুনমের ব্যক্তিগত নাম্বার ফাঁস করে দেওয়া হয় ওয়েবসাইটে এবং নিচে লিখে দেওয়া হয়, ‘আমায় ফোন কর, তোমার জন্য নগ্ন হব’। এর পরেই পুনমের ফোনে দেশ-বিদেশ থেকে আসতে থাকে হাজার হাজার ফোন। এমনকি নানান থ্রেট ম্যাসেজও পেতে শুরু করেন অভিনেত্রী। এরপর সেই বছরই রাজের বিরুদ্ধেই বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয় পুনম পান্ডে। রাজের বিরুদ্ধে আর্থিক প্রতারণা এবং টাকা চুরির অভিযোগ আনেন তিনি।

আর এবার নতুন করে পুনাম রাজের বিরুদ্ধে করলেন অভিযোগ। রাজের গ্রেফতারির পর রাজের লোকেরা পুনমকে নানান কটুক্তি ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেয়। মানসিক ভাবে ভেঙে পড়েন পুনম। পুনমের অভিযোগ তাকে অনেকেই নীল ছবি পাঠাতে শুরু করে। রীতিমতন ভয়ে বাড়ি ছেড়ে দেন পুনম। অভিনেত্রী জানান তার আইনজীবী এই বিষয়ে তাঁকে মুখ খুলতে বারণ করেন। তবে পুনমের একটাই বক্তব্য, মানুষ তাকে চেনেন। তাতেই তার এই পরিণতি, তাহলে সাধারণ মেয়েদের সাথে কি কি হতে পারে তা ভাবাচ্ছে অভিনেত্রীকে। এই বিষয়গুলিতে চুপ না থেকে সকলকে আওয়াজ তুলতে বলেন পুনম।

 

 

 

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন