×
বিনোদন

“আমার জীবন নিয়ে মানুষের উৎসাহ বেশি”, হঠাৎ এমন মন্তব্য কেনো করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়!

Advertisements
Advertisements

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Shrabanti Chattopadhyay)তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই কাঁটাছেড়া হয়ে থাকে নেটমাধ্যমে। অন্যান্য অভিনেত্রীদের থেকে তার জীবন নিয়েই যেন বেশি উৎসাহ সকলের। এমনটা অভিনেত্রী নিজেও মনে করেন। যদিও এই সবে বিশেষ কিছু পাত্তা দেন না তিনি, নিজের মতন করেই তার জীবন চলে যাচ্ছে।

Advertisements

হাতে মাত্র কয়েকটা দিন, আগামী
২০ শে জানুয়ারি মুক্তি পাবে শ্রাবন্তীর আসন্ন ছবি ‘কাবেরির অন্তর্ধান’। এই ছবিতে ‘কাবেরী’ অর্থাৎ মুখ্য চরিত্রে রয়েছেন তিনি। কৌশিক গঙ্গোপাধ্যায় (Koushik Gangopadhyay) পরিচালিত এই ছবি নিয়ে বেশ উৎসাহিত রয়েছেন অভিনেত্রী। শ্রাবন্তীরর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ‘প্রসেনজিৎ চট্টোপাধ্যায়’ (Prasenjit Chattopadhyay) কে।

প্রায় ২৫ বছর পরে আবারও একসাথে জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী-প্রসেনজিৎ। ‘মায়ার বাঁধন’ ছবিতে প্রসেনজিতের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিল শ্রাবন্তী। সম্প্রতি ‘কাবেরির অন্তর্ধান’ ছবির ছবি প্রমোশনে উপস্থিত একটি সাক্ষাৎকারে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সেখানে এসে পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় সম্পর্কেও নানা কথা বলেন তিনি। তিনি জানান, কৌশিক গঙ্গোপাধ্যায়ের কাছ থেকে নানান জিনিস তিনি শিখতে পেরেছেন।

 

View this post on Instagram

 

Shared post on

এর পাশাপাশি ট্রোলারদের সপাটে জবাব দেন অভিনেত্রী। তিনি জানান যে, তার জীবন নিয়ে অধিক উৎসাহ সকলের। এটা আসলে করোনাকালীন সময় থেকেই শুরু হয়েছে। তখন কারোরই কোন বিশেষ কাজ ছিল না, তারা এইসব করেই সময় কাটাতো। তার সম্পর্কে লোকেরা জানতে চায়, এটি ভেবে আসলে তিনি খুশি হন কিন্তু তাকে নিয়ে সমালোচনা করেই অনেকের পেট চলে এবং ভবিষ্যতেও চলবে সেটিও জানান।

Advertisements