×
বিনোদনভাইরাল ভিডিও

ম্যাচিং পোশাকের সাথে রোমান্টিক গান গেয়ে মঞ্চ কাঁপালেন পবনদীপ- অরুনিতা জুটি, দেখুন ভিডিও

Advertisements
Advertisements

আর লুকোচুরি নয় এবার সরাসরি জানিয়ে দিলেন তাঁরা আদতে দুজন দুজনের ভালোবাসার মানুষ। তাও আবার Tere Liye Hum Hai Jiye এই গানের সুরে। একদম ভরা ন্যাশনাল টিভির সামনেই খুল্লামখুল্লা ভালোবাসার কথা জানালেন তাঁরা একে অপরকে। তবে এরা কারা বলুন তো! সবার সামনে যতই বলুক না কেন তাঁরা একের অপরের ভালো বন্ধু কিন্তু পাবলিক তো কিছুতেই ছাড়বে না।

Advertisements

ইতিমধ্যেই পাবলিকের কাছেও তাঁরা বেশ
ভালোই জুটি হিসেবে নাম কামিযে নিয়েছেন। হ্যাঁ কথা হচ্ছে, চর্চিত রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12’ এর সুবাদে তৈরি হওয়া অরুণিতা (Arunita Kanjilal) এবং পবনদীপের (Pawandeep Rajan) কথিত প্রেম নিয়ে। যা নিয়ে চর্চা ক্রমশ জটিল হচ্ছে। যদিও লোকেদের গসিপকে বেশ আনন্দের সহিত বরণ করে নিয়েছে পবনদীপ-অরুনিতা! এমনকি এই শো শেষের পরেও তাদের রসায়ন একটুও কমেনি। বরং বেড়েই চলেছে দিনের পর দিন।

প্রায় সময়েই একই সঙ্গে দেখা যায় পবনদ্বীপ-অরুনিতা(Pawandeep-Arunita) জুটি। যদিও তাঁদের পাশাপাশি ‘ইন্ডিয়ান আইডল 12′(Indian Idol 12) শোয়ের ক্রেজও শেষ হয়নি। এখন আবার তাঁদের নতুন জব হয়েছে ইনস্টাগ্রাম রিল ভিডিওতে মেতে ওঠা। একের পর ভিডিওতে তাঁরা প্রতিনিয়ত দিয়ে চলছেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে পবনদ্বীপ-অরুনিতার নতুন এলবাম। যেখানে তাঁদের কন্ঠের ‘O Saiyyonii’ গানটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

সম্প্রতি Supar Dancer Chapter 4 এর Grand Finale এর মঞ্চে পুরো ইন্ডিয়ান আইডলের ছয় প্রতিযোগীই হাজির হয়েছিলেন। সেখানেই অরুনিতা-পবনদ্বীপ গান ধরলেন ‘Tere Liye Hum Hai Jiye’ গানটি। দুজনের পরনেই ছিল একই বর্ণের পোশাক। মঞ্চে সুন্দর পরিবেশে আর্টিফিসিযাল নৌকার মধ্যে বসে তাঁরা গান ধরলেন। সঙ্গে দুজন দুজনকে বুঝিয়ে দিলেন, তোর জন্যই আমি বেঁচে আছি। সঙ্গে বোঝালেন যে তাদের বন্ধুত্ব গড়িয়েছে ভালোবাসাতে। এই ভিডিওটি Pawandeeparunita ইনস্টাগ্রাম ফ্যানপেইজ থেকে পোস্ট করা হয়েছে।

Advertisements