Sunday, November 28, 2021

হীরের আঙটি দিয়ে চুপিসারে বাগদান সেরে ফেললেন পবনদীপ-অরুনিতা! দেখুন ভিডিও

পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল দর্শকমহলে প্রশংসিত হয়েছেন বহুবার। ইতিমধ্যেই কিছু মানুষের কাছে তাঁরা বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। ইন্ডিয়ান আইডলের অন্যতম চর্চিত প্রেমিকজুটি ছিলেন তারা। যদিও কখনোই সেই গসিপে কান দেননি দুজনে। বরাবরই দুজনেই বলেছেন আপাতত নিজেদের কেরিয়ারের দিকে এগিয়ে যেতে চান।

প্রায় সময়ই নিজেদের কাটানো মুহূর্তগুলো ভাগ করে নেন সামাজিক মাধ্যমে। এক মাসেরও বেশি সময় হয়ে গিয়েছে ইন্ডিয়ান আইডলের দীর্ঘ আট মাসেও সফর শেষ হয়ে গিয়েছে। তবুও বিন্দুমাত্র তাদের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল অরুনিতা এবং পবনের কন্ঠে ও সাইয়নী। সেই গানটির সামাজিক মাধ্যমে যে কতটা জনপ্রিয়তা পেয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। এছাড়াও রয়েছে পবনদ্বীপ এবং অরুনিতার সঙ্গে অক্টোপাস এন্টারটেইনমেন্টের এক বছরের চুক্তি। সুতরাং বোঝাই যাচ্ছে তাদের হাতে রয়েছে বেশ কয়েকটি কাজ। অক্টোপাস এন্টারটেইনমেন্ট এর পক্ষ থেকে মুক্তি পেয়েছে তাদের প্রথম প্রজেক্ট।

অক্টোপাস এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পেয়েছে অরুনিতা এবং পবনদ্বীপের নতুন গানের টিজার। কিছুদিন আগেই তাদের প্রথম মিউজিক ভিডিও শুটের বেশ কয়েকটি ছবি ভাগ করে নিয়েছিলেন সামাজিক মাধ্যমে। তবে এবারে গানের টিজার একদম অন্যরকম ভাবে পরিবেশন করা হয়েছে সকলের সামনে। মাত্র ২৫ সেকেন্ডে সেই টিজারটি প্রবল জনপ্রিয়তা অর্জন করেছে সামাজিক মাধ্যমে। যে গানটি আর কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছেন তাহলো মঞ্জুর দিল। এই গানটিতে দুজনেই কণ্ঠ দিয়েছেন। একেবারে সিনেমার হিরো এবং হিরোইনের মত দুজনের কেমিস্ট্রি লক্ষ্য করা গিয়েছে ভিডিও। তবে একে অপরের আরো ঘনিষ্ঠ রসায়ন দেখার জন্য অপেক্ষা করতে হবে ২৩ শে অক্টোবর এর জন্য।

⚡ Trending News

আরও পড়ুন