×
বিনোদন

পবনদীপকে পছন্দ করছেন না অরুণিতার বাবা-মা! ভেঙে গেল ইন্ডিয়ান আইডলের ‘অরুদীপ’ জুটি

Advertisements
Advertisements

কিছুদিন ধরেই সামাজিক মাধ্যম থেকে শুরু করে সংবাদমাধ্যমের লাইমলাইট সবকিছুরই নজর কেড়ে নিয়েছে অরুনিতা কাঞ্জিলাল এবং পবনের বিচ্ছেদের গল্প। এরই মাঝে আসতে চলেছে পবনদ্বীপের নতুন মিউজিক ভিডিও ফুরসত। যেখানে লঞ্চের অনুষ্ঠানের দিন উপস্থিত থাকছেন না অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। প্লেব্যাক সিঙ্গার হিসেবে যদিও গানটি গেয়েছেন পবনদ্বীপ এবং অরুনিতা কাঞ্জিলাল দুজনেই। শোনা গিয়েছে, তাঁর বাবা-মা চান তাঁদের মেয়ে পবনের সাথে যেন আর রোমান্সে মত্ত না হোক। মা-বাবার কারণেই অরুনিতা ভিডিও থেকে একেবারে সরে গিয়েছেন।

Advertisements

সনি টিভি জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের সময়কাল থেকেই অরুনিতা কাঞ্জিলাল এবং পবনের ঘনিষ্ঠতা সকলের নজর কেড়েছিল। ইন্ডিয়ান আইডলের চ্যাম্পিয়নের মুকুট পবনের মাথায় উঠলেও একসাথে দুজনকে সব জায়গায় পারফরম্যান্স করতে দেখা গেছে। আজ অব্দি যতগুলি গানের প্লেব্যাক করেছেন সব জায়গাতেই দুজনেই একসঙ্গে গেয়েছেন।

এই প্রসঙ্গে শোনা গিয়েছে, রাজ শুনানি পরিচালিত এই রোমান্টিক গান গেয়েছেন অরুনিতা এবং পবন কিন্তু অভিনয় থেকে সরে দাঁড়িয়েছেন অরুনিতা কাঞ্জিলাল নিজে। এমনকি রাজ সুরানি একাধিকবার তাঁকে অনুরোধ করার পরেও তিনি কিছুতেই রাজি হননি। বারবার তিনি জানিয়েছেন, ‘বাড়ির কিছু সমস্যা রয়েছে।’ শেষ মুহূর্তে অরুনিতা কাঞ্জিলালের জায়গা নিয়েছেন দক্ষিণী অভিনেত্রী চিত্রা শুক্লা।

আজ বৃহস্পতিবার ১৬ ই ডিসেম্বর এই মিউজিক ভিডিওর লঞ্চের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। তবে এই বিশেষ অনুষ্ঠানে আমন্ত্রিত নেই অরুনিতা কাঞ্জিলাল। কারণ এখানে অরুনিতা থাকলেই পবনের সব লাইমলাইট কেড়ে বসবেন অরুনিতা কাঞ্জিলাল। যা কিছুতেই চান না পরিচালক নিজে।

যদিও অরুনিতা বারবার দাবি করেছেন তিনি নিজেই অভিনয় করতে স্বতঃস্ফূর্ত নন আর ঠিক এই কারণেই সরে গিয়েছেন অভিনয় জগৎ থেকে। গায়িকার কাছের বেশিরভাগ সূত্র থেকে জানা গিয়েছে, তাদের মধ্যে ঠিক নেই সব কিছুর।

Advertisements