×
বিনোদন

পাহাড়িপুত্র পবনদীপের সাথে চর্চিত প্রেমিকা অরুনিতা আবারো রোমান্টিক মুডে, ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

গানে গানে অরুনিতাকে (Arunita kanjilal) ভালোবাসার কথা জানালো পাহাড়ি পবনদীপ (Pawandeep Rajan)। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ‘ইন্ডিয়ান আইডল’ (Indian Idol 12) বিজয়ী পবনদীপ রাজন ও প্রথম রানার্স আপ অরুনিতা কাঞ্জিলালকে এখন কেই না চেনে। দুজনেই তাঁর গানের গলায় মুগ্ধ করেছে সকলকে। বিচারক মণ্ডলী থেকে শুরু করে তাবড় তাবড় বলি অভিনেতা সহ সুরের সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর প্রশংসা করেছেন তাঁদের গানের গলার।

Advertisements

ইন্ডিয়ান আইডল’ (Indian Idol 12) এর মঞ্চ থেকেই তাঁদের প্রেমের ব্যাপারটা জানা ছিল সকলেরই। যদিও একে অপরকে বরাবরই ভালো বন্ধু বলেই দাবি করেছেন। এমনকি ‘ইন্ডিয়ান আইডল’ শো এর হোস্টও জানিয়েছিলেন শো এর টিআরপির কারণেই তাঁদের প্রেমের গল্প সাজানো হয়। যদিও তাঁদের ভিতর যাই থাকুক না কেন তাঁদের জুটি যে বেশ পছন্দ দর্শকদের তা বলা যায় বৈকি। মাঝে মধ্যেই তাঁদের একসঙ্গে ডুয়েট পারফরম্যান্স ভাইরাল (Viral) হয় নেট মাধ্যমে।

সম্প্রতি ভাইরাল (Viral) হওয়া ওই ভিডিওটিতে (Video) দেখা যাচ্ছে যে, পবনদীপ (Pawandeep) অরুনিতার (Arunita) ‘Jo Tum Na Ho Rahenge Hum Nahi ‘ গানে রিল ভিডিও করছেন। যেখানে পবনদীপ গানের সঙ্গে লিপসিং করে অরুনিতাকে বোঝাতে চাইছে তাঁর মনের কথা। আর অরুনিতাও কখনও হেসে হেসে কখনও আবার খানিকটা লজ্জা পেয়ে সঙ্গত দিচ্ছে পবনদীপের সঙ্গে। অরুনিতার পরণে রয়েছে নীল রঙের একটি আপ-ডাউন টপ ও সাদা রঙের প্যান্ট। আর পবনদীপের পরণে রয়েছে কুর্তা ও ট্র্যাকশ্যুট। সম্প্রতি দুজনেই এই যুগলবন্ধী আরও একবার মন ছুঁয়েছে সকলের। রাজ সুরানী নামের একজন প্রোডিউসার এই ভিডিওটি পোস্ট করেছেন ইন্সট্রা (Instragram) হ্যান্ডেলে। সম্প্রতি অরুনিতা ও পবনদীপের এই রিল ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Advertisements