বিনোদনভাইরাল ভিডিও

নাচের ক্যাপশনে ‘Kiss My Ass’ লিখে বিপদে পটল কুমার, ভাইরাল ভিডিও

‘পটলকুমার গানওয়ালা’ বিখ্যাত পটল অর্থাৎ হিয়া দে (Hiya Dey) এখন অনেকটাই বড়ো হয়ে গেছেন। ২০১৫-২০১৭ সাল পর্যন্ত এই ধারাবাহিকটি কার্যত টিআরপি (TRP) লিস্টে প্রথম দিকে ছিল। অভিনয়ের পাশাপাশি হিয়া এখন ইনস্টাগ্রামে (Instagram) দারুন অ্যাক্টিভ থাকেন। তার নাচের প্রতিভা সম্পর্কে সবার কমবেশি জানা আছে। তবে ছোটখাটো পোশাকে রিল ভিডিও বা ফটো শেয়ার করার জন্য মাঝে মধ্যেই বিতর্কে জড়াতে হয় তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)


সম্প্রতি তাঁর আবারও একটি ইনস্টাগ্রাম রিল ভাইরাল হলো। যেখানে ব্লু ডেনিম ও গোলাপি রঙের ফুলস্লিভ টপ পরে নাচতে দেখা গেল অভিনেত্রী হিয়া দে-কে। নো মেকআপ লুক, খোলা চুলে বেশ একেবারে ন্যাচারাল বিউটি হিয়া। বিখ্যাত গায়িকা Meghan Trainor-এর গান ‘Title’ গানে নাচ করলেন হিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

তবে তার সাথেই বিতর্ক সৃষ্টি হয়েছে এই গানে ভিডিওটি দেওয়ার পরে। ক্যাপশনে হিয়া লিখেছেন – ‘Kiss My Ass’। তার সাথেই তার নাচের কিছু স্টেপ বেশ অসম্মানজনক এমনটা ভেবেছেন নেটিজেনদের একাংশ। সে কারনেই কার্যত ক্ষেপে আছেন নেটপাড়া। যেমন এক নেটিজেন লিখেছেন – ‘Kiss My Ass কথাটির অর্থ জানোতো তুমি? নাকি না জেনেই এইটুকু বয়সে এসব লিখে দিয়েছো। আবার অন্য এক নেটিজেন লিখেছেন – ‘সোশ্যাল মিডিয়া মানেই যে এত পোদপাকামো মারতে হবে এমন কোন কথা নেই। এসব বাদ দিয়ে যদি নিজের কেরিয়ারের উপর ফোকাস করো তাহলে ভালো হবে’।

বোঝাই যাচ্ছে তার এমন ধরণের প্রতিভা একদমই পছন্দ করেননি কেউই। গত বছরে ‘নির্ভয়া’ (Nirbhaya) সিনেমাটি রিলিজ করেছিল। ডিরেক্টর অংশুমান প্রত্যুষ (Angshuman Pratyush)-এর সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিল হিয়া দে। তিনি তার নাচের বিশেষ প্রশংসা কুড়োতে না পারলেও এই সিনেমায় তার অভিনয় দারুন ভাবে প্রশংশিত হয়।

Related Articles