হাতে শাঁখা, গলায় মঙ্গল সূত্র, সিঁথিতে সিঁদুর, কার জন্য এই সাজ, নেটজেনদের কটাক্ষের মুখে হিয়ে দে

Hiya De

Hiya Dey Troll গায়ে সোনালী পাড় দেওয়া গোলাপী হ্যান্ডলুম শাড়ি, হাতে শাঁখা, গলায় মঙ্গল সূত্র, সিঁথিতে সিঁদুর। এমনই সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী হিয়া দে (Hiya Dey), ‘পটল’ নামেই বাংলার ঘরে ঘরে যে পরিচিত। তা এই কিশোরী পটল কি বিয়ে করে ফেলল? একেবারেই না। তা হলে?

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey 🖤 (@hiia__dey__official)

এমন সাজের কারণ অভিনেত্রী নিজেই খোলসা করে জানিয়েছেন তার পোস্টে। ছবির ক্যাপশনে হ্যাজট্যাগ দিয়ে লিখেছেন ফটোশুট। অর্থাৎ তার এই বিবাহিতা সাজ কেবল একটি ফটোশুটের জন্য বলেই জানা যাচ্ছে। তবে, এই সামান্য ব্যাপার নিয়েও কিন্তু হিয়াকে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ। এমনিতেই অভিনেত্রীর ছবি ও ভিডিও দেখে তারা বলে থাকেন হিয়ার এসব পোস্ট করার মতো বয়স হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey 🖤 (@hiia__dey__official)

বরাবরই হিয়াকে ‘পাকা মেয়ে’ বলে সম্মোধন করতে দেখা গেছে নেটদুনিয়ায়। অভিনেত্রীর এই ছবিতে বেশিরভাগ কমেন্ট এসেছে জিজ্ঞাস্য প্রশ্ন নিয়ে। তারা জানতে চাইছেন তাদের ‘পটল’ কি এতো কম বয়সে বিয়ে করে নিল? যদিও অভিনেত্রীর অনুরাগীরা সেইসব নেটিজেনদের একহাত নিয়েছেন। তারা হিয়াকে এই সাজে দেখে প্রশংসায় ভরিয়েছেন। এমনকি হিয়ার বিয়ের পর তাকে যে বউয়ের সাজে খুবই সুন্দর লাগবে একথাও জানিয়েছেন অনেকে।

Hiya De

ফেলনা’ ধারাবাহিক শেষ হয়েছে দিনকয়েক আগেই। আপাতত ছোটপর্দায় দেখা যাচ্ছে না হিয়াকে। স্টার জলসায় ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিক দিয়েই অভিনয়ের জগতে পা রেখেছিল হিয়া। পরে জি বাংলার ধারাবাহিক ‘আলো ছায়া’তেও অভিনয় করেছিল সে। ধারাবাহিক ছাড়াও ‘নির্ভয়া’ ছবিতে মুখ্য ভূমিকায় ছিল হিয়া।