×
বিনোদন

লাল টুকটুকে শাড়ি সিথিতে সিঁদুর, মাত্র ১৪ বছর বয়সেই বিয়ে করে নিলেন ‘পটলকুমার’ হিয়া দে!

Advertisements
Advertisements

টেলিভিশনের পর্দায় ‘পটলকুমার’ ওরফে ‘হিয়া দে’ (Hiya Dey) সকলের মনে এক আলাদা জায়গা দখল করে রয়েছে। অনেক সময় অতিবাহিত হয়ে গেলেও, সেই ছোট্ট পটলের গান গাওয়া এবং মনের দুঃখের কথা দর্শকরা এখনো ভুলতে পারেনি। বর্তমানে পটল হয়ে উঠেছে একেবারে পরিপূর্ণ যুবতী। পটলকুমার গানওয়ালার পরেও তার দেখা মিলেছিল জি বাংলার ‘আলো ছায়া’ এবং স্টার জলসার ‘ফেলনা’ সিরিয়ালে। তবে পটলকুমারের মাধ্যমে সর্বপ্রথম সে জনপ্রিয়তার শিখরে পৌঁছায়।

Advertisements

 

View this post on Instagram

 

Shared post on

তবে শুধুমাত্র টেলি ধারাবাহিকেই আবদ্ধ থাকেননি এই শিশুশিল্পী। ‘নির্ভয়া’ নামক একটি সিনেমাতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাকে। তবে অভিনয়ের থেকেও বেশি সোশ্যাল মিডিয়ার পাতাতে বেশি অ্যাক্টিভ অভিনেত্রী। ইনস্টাগ্রামে প্রায়শই নিত্যনতুন পোস্টে নেটবাসীদের কাছে ধরা দেন তিনি। এর কারণে অবশ্য নানার কটাক্ষও শুনতে হয় তাকে! কারণ বয়সের তুলনায় একটু বেশি অ্যাডাল্ট বেশে ধরা দেয় হিয়া। তাই অনেকেই তাকে ‘পাকা পটল’ বলে মন্তব্য করে।

 

View this post on Instagram

 

Shared post on

সম্প্রতা এমনই এক কটাক্ষের মুখে আবারো পড়তে চলেছেন অভিনেত্রী। হঠাৎই রীতিমতো বধু বেশে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন তিনি! বনেদী বাড়ির বউ-এর মতন মাথায় ঘোমটা, সিঁথিতে সিঁদুর এবং লাল শাড়ি পরে সেজে উঠেছেন অভিনেত্রী। এছাড়া নতুন বউয়ের মত গা ভর্তি গয়নাও পরেছিল সে। এর সাথে ছবিতে ক্যাপশন দিয়েছেন, ‘ফটোশুট’ আর একটি লাভ ইমোজি। সোশ্যাল মিডিয়ার পাতায় এই ছবি তুলে ধরতেই তা রীতিমতো ভাইরাল (viral) হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

Shared post on

নাপান মন্তব্যে ভরে উঠেছে ভিডিওর কমেন্ট বক্স। কেউ লিখেছে, “তাহলে কি হিয়া বিয়ে করে নিল!” আবার অপরজন লিখেছে, “নতুন কোন সিরিয়াল নাকি?” এ ব্যাপারে হিয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছে, আসলে ছবিটি দুবছর আগে তোলা এবং নেটিজেনদের নানান মন্তব্যের উদ্দেশ্যে বলেছে যে, “আমি তাদের এইসব মন্তব্য দেখিও না এবং মন্তব্যের উত্তরও দিই না”।

Advertisements