বিনোদন

ডিপকাট ব্লাউজ ও ট্রান্সপারেন্ট শাড়িতে লাস্যময়ী পার্ণো, অভিনেত্রীর গ্ল্যামারাস লুকে মুগ্ধ নেটদুনিয়ায়

টলিউডের (Tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘পার্ণো মিত্র’ (Parno Mitra); যার অভিনয় দক্ষতা সম্পর্কে কারোরই অজানা নয়। এরপরেও একাধিকবার কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী! তার গায়ের রং-এর জন্য। অথচ তার ফটোই বরাবরই আকৃষ্ট করে দর্শক মহলকে। একাধিক সিনেমার চরিত্রে তার উপস্থিতি থাকার কথা থাকলেও, অভিনয় জগতের পাতা থেকে বেশ কিছুটা সরেই গেছিলেন তিনি। এবার সম্পূর্ণ এক অন্যরূপে ধরা দিলেন অভিনেত্রী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (viral) তার সেই লুক।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)


সম্প্রতি তার ইনস্টাগ্রামে ‘পার্ণো মিত্র’ বোল্ড লুকের বিভিন্ন ছবি পোস্ট করেছেন। সেখানে তাকে দেখা গেছে একটি বেইজ রঙের ট্রান্সপারেন্ট সিকুইনড শাড়িতে; শাড়িটি দেখতে ভারী মনে হলেও বেশ হালকা ভাবেই ক্যারি করেছেন অভিনেত্রী। এর সাথেই তিনি পড়েছেন মানানসই স্লিভলেস ব্লাউজ, ব্লাউজটিও সিকুইনড। এছাড়া ব্লাউজটি ডিপ নেকের, তাই তার ক্লিভেজ সামান্য হলেও দেখা যাচ্ছে। কানে সোনালী রঙের লং ইয়ার রিং, আর মুখে গ্লসি মেকআপ। চুল রয়েছে তার খোলা এবং স্ট্রেট।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)


সম্প্রতি ‘ধর্মযুদ্ধ’র প্রিমিয়াম লুকে, এইভাবে দেখা দিয়েছিল তাকে। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ‘ধর্মযুদ্ধ’ সিনেমাতে অনেকদিন পর পার্ণো মিত্রকে দেখা গেছে এবং সেখানেও তার অভিনয় দক্ষতা স্বাভাবিকভাবেই মন কেড়েছে দর্শকদের। অন্যান্য স্বনামধন্য তারকারা থাকলেও পার্ণো এক আলাদা জায়গা করে নিয়েছে দর্শক-মনে।

Related Articles