Wednesday, December 1, 2021

পরনে নেই এক টুকরো সুতো, সম্পূর্ণ ‘নগ্ন’ হয়ে হট লুকে ধরা দিলেন অভিনেত্রী, টপলেসে ঝড় তুললেন পরিনীতি

বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়ার ফিগার নজর কাড়ে দর্শকের। তার মুখের মিষ্টি হাসিতে পাগল তার অনুরাগীরা। প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিনীতি চোপড়া বলিউড ইন্ডাস্ট্রিতে আসার পর থেকেই বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে। সোশ্যাল মিডিয়ায় তার ফটোশুট নজর কাড়ে হাজার হাজার পুরুষের। তার অভিনয় প্রশংসিত হয়েছে দর্শক মহলেও।

অভিনয়ের পাশাপাশি পরিণীতির বোল্ড ফটোশুট সোশ্যাল মিডিয়ায় এর আগেও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ছবির থেকে নজর সরেনা নটিজেনদের। এবারেও ধরাতার কিছু ব্যতিক্রম হল না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গেছে পরিণীতির একটি ছবি। মুহূর্তে ভাইরাল হচ্ছে সেটি।

না,এইবারে কিন্তু উন্মুক্ত বক্ষ বিভাজিকা, ফ্রন্ট স্লিট থাইয়ে কিংবা উন্মুক্ত নাভির জন্য একে বারেই না। তিনি এবার সরাসরি ক্যামেরায় ধরা দিলেন নগ্ন হয়ে। তার টপলেস ফটোশুটে পাগল হয়ে উঠেছে তার অনুরাগীরা। পরিনীতি চোপড়াকে এর আগে এতটা বোল্ড লুকে দেখা যায়নি বলেই ধরনা করা যায়। স্বাভাবিকভাবেই এই ফটোশুট চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। ফটোগ্রাফার ডাব্বু রত্নানি ক্যামেরার লেন্স বন্দি হয়েছেন তিনি।

পরিনীতার এটা ক্যালেন্ডার ফটোশুট কিনা এবছরের তা এখনো জানা যায়নি। তবে ছবিটি নজর কেড়েছে সকলেরই। ‘ইসাকজাদে’, ‘মেরি পেয়ারি বিন্দু’, ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘হাসি তো ফাঁসি’,’ladies-vs-ricky বাহল’ ‘কেশরি’, ‘গোলমাল এগেন’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে। ladies-vs-ricky বাহল ছবির জন্য তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছিলেন বেস্ট সাপোটিং অ্যাক্ট্রেস এর।

⚡ Trending News

আরও পড়ুন