×
বিনোদন

এক বছরের মধ্যেই মা-বাবা ও দিদির মৃত্যু! কঠিন সময় পেরিয়ে টিভির পর্দায় অভিনেতা শুভঙ্কর সাহা

Advertisements
Advertisements

টেলিভিশনের পর্দায় চোখ রাখলেই, আমাদের বিনোদন যোগানোর জন্য হাজারো তারকা তৈরি হয়ে আছে। ক্যামেরার সামনে তারা সর্বদাই হাসিমুখে চলে আসে। তবে তাদের ব্যক্তিগত জীবনে বা ক্যামেরার ওপারেই কি ঘটে চলেছে, তা জানার অতীত হয়ে থাকে। যতই তারা ক্যামেরার সামনে হাসিমুখে হাজির হোক না কেন, ক্যামেরার পিছনে অনেক সময় তাদের অনেক কষ্ট সহ্য করে থাকতে হয়।

Advertisements

কিছুদিন আগেই শুরু হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’। এখানে মুখ্য চরিত্রে দেখা গেছে অভিনেতা ‘শুভঙ্কর সাহা’ (Shubhankar saha)কে এবং অভিনেত্রী স্বস্তিকা দত্তকে (swashtika Dutta)। তবে বহুদিন পরে আবারো ক্যামেরার সামনে ধরা দিয়েছেন শুভঙ্কর। এই বেশ কিছুদিনে তার জীবনের অধ্যায় পুরোপুরি বদলে গিয়েছে বা বাঁচার ইচ্ছাই তার চলে গেছিল কিন্তু আবারও সব গুছিয়ে ফিরে এসেছেন তিনি।

২০১৬-২০১৭ সালে তার পরিবারের প্রিয় মানুষদের হারিয়েছেন তিনি। প্রথমে মা তারপর বাবা এবং শেষে দিদিও পরলোক গমন করেছে। তবে সব সময় তার পাশে পেয়েছেন স্ত্রী বনানী কে। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে, নিজের জীবনের সেই কঠিন অধ্যায়ের কথাই তুলে ধরেছিলেন অভিনেতা। তিনি জানিয়েছেন, কয়েক মাস আগে তার বড় দিদিকে হারিয়েছে। ২০১৬-১৭ সালের মধ্যে তার মা-বাবা, দিদি তিনজনই চলে যায়। সেই সময় রীতিমতো ডিপ্রেশনে চলে গিয়েছিলেন তিনি।

তবে তার স্ত্রী বনানী সব সময় তার পাশে ছিল। জীবনে ঘুরে দাঁড়াতে তাকে সেই সাহায্য করেছে। তার স্ত্রীকে অনেকেই বলেছিল যে, সে পারবে না। এমনকি স্ত্রীকে মাঝে মাঝে চিনতেও পারত না শুভঙ্কর, নেশাও করে ফেলত। সেই জায়গা থেকে আবারও পুনরায় অভিনয় জীবনে ফিরে এসেছেন তিনি।

Advertisements