বিনোদন

এক ছবি, যা রীতিমতো নেটদুনিয়ায় আগুন ধরিয়েছে, চিনেনিন অভিনেত্রী কে?

বলিউড ইন্ডাস্ট্রিতে অনেক উত্থান পতন চোখের সামনে দেখে ঘাতপ্রতিঘাতের মধ্যে নিজের কেরিয়ারকে দাঁড় করিয়েছিলেন অভিনেত্রী নেহা শর্মা (Neha Sharma)। বলিউড ইন্ডাস্ট্রিতে মাত্র ২০ বছর বয়সেই পা রেখেছিলেন এই সুন্দরী। ২০১০ সালে ‘ক্রুক’ ছবির হাত ধরে প্রথম বলিউডে আত্মপ্রকাশ করেন তিনি।

এরপর বেশ কয়েকটি জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন বলিউডকে যেমন ‘কেয়া সুপার কুল হে ‘হাম’, ‘জয়ন্তী ভাই কি লাভ স্টরি’, ‘ইয়ামলা পাগলা দিওয়ানা টু ‘, ‘তুম বিন ২’। বিগ বস ওটিটি খ্যাত এই অভিনেত্রী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে ছুটির মেজাজে রয়েছেন অভিনেত্রী।

সম্প্রতিক গোয়ায় ছুটি কাটাতে গেছেন অভিনেত্রী নেহা শর্মা (Neha Sharma)। গোয়া থেকেই তিনি তাঁর ইনস্টা হ্যান্ডেল কিছু ছবি শেয়ার করেছেন। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী নেহা (Neha Sharma) তাঁর বোন আয়েশা শর্মার সাথে গোয়ায় ছুটি কাটাতে গেছেন।

হোটেল রুম থেকে আলসে মিঠে রোদ গায়ে মেখে চুটিয়ে এনজয় করছেন ছুটি। অভিনেত্রী ছবিতে দেখা যাচ্ছে ক্যাজুয়াল লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। ওভার সাইজ টপ আর ট্রাক প্যান্টে যথেষ্ট মোহময়ী লাগছে অভিনেত্রীকে।

সূত্রমতে পাওয়া খবরে জানা যাচ্ছে বোনের জন্মদিন গোয়ায় সেলিব্রেট করতে গেছেন অভিনেত্রী। আর সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করে যাচ্ছেন। কয়েকটি ছবিতে দেখা যাচ্ছে সাদা জ্যাকেটের তলায়ে ক্রিম রঙের ব্রা সুস্পষ্ট ভাবে ফুটিয়ে তুলেছেন অভিনেত্রীর বক্ষ বিভাজিকা।যা রীতিমতো নেটদুনিয়ায় আগুন ধরিয়েছে। আপাতত অভিনেত্রী শেয়ার করা ছবির কমেন্ট বক্সে অনুরাগীদের প্রশংসায় ভরে উঠছে।সমুদ্র সৈকত থেকে অভিনেত্রী শেয়ার করা একটি রিল ভিডিওতে দেখা যাচ্ছে চুলে গাঁদা ফুল গুঁজে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে ব্যস্ত অভিনেত্রী নেহা শর্মা (Neha Sharma)। আপাতত বিভিন্ন রকমের স্মুদি, ডাবের জল আর সমুদ্রসৈকত নিয়ে আনন্দে মেতেছেন অভিনেত্রী।

Related Articles