Saturday, January 22, 2022

কাজের ফাঁকে শ্রাবন্তীর সাথে রিল নিয়ে ব্যাস্ত ওম! ক্ষিপ্ত স্ত্রী মিমি

শ্রাবন্তী মানেই ভরা বসন্ত ডগমগ করে চারিদিকে। এক অপরূপ লাবণ্য নিয়ে মোহিত করে রাখতে পারেন তিনি সকলকে। একুশ সাল তার জন্য ভালো না হলেও শেষের দিকে জমিয়ে উপভোগ করেছেন অভিনেত্রী। তৃতীয় বিয়ে নিয়ে ঝামেলা, ব্যাক্তিগত জীবনের কেচ্ছা, একুশের ভোটের ফলাফল থেকে শুরু করে সমস্ত দিক থেকে নাজেহাল হয়ে ছিলেন অভিনেত্রী। কিন্তু, বছর শেষ হতে না হতেই মালদ্বীপ ট্যুর সেরে নেন শ্রাবন্তী, নতুন প্রেমের গুঞ্জন ওঠে, বিজেপি ছাড়েন, এমনকি তৃণমূলে যাওয়া নিয়েও জোরদার সমালোচনা চলে। এখন অভিনেত্রী সমস্ত গুঞ্জন থেকে একটু দূরে রয়েছেন। চুটিয়ে অভিনয়ের কাজ করছেন।
সম্প্রতি ওম সাহানির সঙ্গে ভয় পেয়ো না ছবিতে কাজ করছেন শ্রাবন্তী। এর আগে হুল্লোড় বলে একটি সিনেমায় কাজ করেছিলেন, এবারে দুজন জুটি বাঁধছেন নতুন ভূতের বাঙাল ছবিতে। শ্রাবন্তী তার নতুন ছবি নিয়ে খুবই উৎসাহিত, কারণ তিনি নিজে ভূতে ভীষণ ভয় পান, এরপরেও এরকম সিনেমায় কাজ করতে পারে খুশিতে ডগমগ।

ওম-শ্রাবন্তী’র জুটি দর্শকদের কতটা মনে ধরবে তা সিনেমা রিলিজের পর জানা যাবে। তবে এই গল্পে শ্রাবন্তী হবেন ওমের স্ত্রী, এখানে শ্রাবন্তীর শাশুড়ি বউকে ঘর ছাড়া করার জন্য ভূতের ভয় দেখাবে। এই নিয়েই মূল গল্প। ইতিমধ্যে, শ্রাবন্তী ওমের সঙ্গে বিয়ের ছবি পোস্ট করে ফেলেছেন সোশ্যাল মিডিয়ায়, তাতেও কিছু মানুষ ভ্যাবাচ্যাকা খেয়ে যান। অনেকেই বলতে শুরু করেন চতুর্থ বিয়ের চেষ্টা। কিন্তু, না সবটাই অভিনয়ের দৌলতে করা।

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)


ওম শ্রাবন্তীর কেমিস্ট্রি কেমন হিট হবে তার চেষ্টা এখন থেকেই শুরু। শ্যুটিং শেষে ওম ও শ্রাবন্তী দুজনেই লেগে গিয়েছেন ইনস্টাগ্রাম রিল তৈরিতে। এবারে দুজন হিন্দি গানের সঙ্গে একে অপরের ঘনিষ্ট হন, যা দেখে নেটজনতা খুবই খুশি। কারোর কারোর কাছে ওম শ্রাবন্তীর জুটি হিট হতে পারে, কিন্তু ভিডিওর কমেন্ট বক্সে মিমি অর্থাৎ ওমের বাস্তব জীবনের স্ত্রী আগুনের চিহ্ন এঁকে দেন। এর দুটো অর্থ হতে পারে। এক রেগে আগুন কিংবা ওদের রোম্যান্স পুরো আগুনের মতন গরম। ভেতরে ভেতরে কি চলছে সেটা মিমি বলতে পারবেন। তবে দর্শকরা অপেক্ষায় আছে নতুন জুটির নতুন রসায়ন দেখার জন্য।

⚡ Trending News

আরও পড়ুন