বিনোদন

জল্পনার অবসান ঘটিয়ে সাতপাকে বাঁধা পড়লেন ওম-শ্রাবন্তী! শুভেচ্ছার ঝড় নেটিজেনদের

বিয়ের মরশুম চলছে। সাধারণ মানুষের পাশাপাশি বলিউড থেকে টলিউড সর্বত্রই মাঝে মাঝে শোনা যাচ্ছে সানাইয়ের সুর। এ বছর গাঁটছড়া বেঁধেছেন অনেক সেলিব্রিটি। সম্প্রতি প্রকাশ্যে এল আরও এক নতুন জুটির বিয়ের ছবি।

বর-কনের সাজে দেখা গেল অভিনেতা ওম সাহানি (Om Sahani) ও অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীকে (Srabanti Chatterjee)। নবাগত পরিচালক অয়ন দে-র ‘ভয় পেও না’ সিনেমায় একসঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা। সেই সিনেমার লুক‌ই সামনে এসেছে। গত বুধবার নতুন সিনেমার নায়ক-নায়িকার দুটি লুক প্রকাশ করা হয়েছে। একটি ছবিতে ওম ও শ্রাবন্তী রয়েছেন বিয়ের সাজে। ওম পরে রয়েছেন ডিজাইনার ধুতি-পাঞ্জাবি, মাথায় টোপর, গলায় গোড়ের মালা। শ্রাবন্তীর পরনে লাল বেনারসী, সোনার গয়না, চন্দনের কল্কা, মালা, মাথায় মুকুট। অপরদিকে পরের ছবিতে তাঁরা হাজির নিত্যদিনের পোশাকে অর্থাৎ শার্ট-জিন্স এবং সালোয়ার-কামিজে। দুজনকে একসঙ্গে দেখতে বেশ ভালো লাগছে।

নতুন বছরের ৪ঠা জানুয়ারি থেকে শুরু হতে চলেছে ছবির শ্যুটিং। এর আগে ‘হুল্লোড়’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন ওম ও শ্রাবন্তী, তবে সেখানে তাঁরা জুটি বাঁধেন নি। নতুন সিনেমার মহরতের দিন দুজনেই জানিয়েছিলেন, আগের সিনেমায় কাজ করার সময় থেকেই তাঁদের মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে, এবার সেই বন্ধুত্ব আরো গাঢ় হবে। এমন কী তাঁরা এই দাবি করেছিলেন, তাঁদের মধ্যের রসায়ন দর্শকদের পছন্দ হবে। বুধবারে প্রকাশ হ‌ওয়া ছবিদুটি দেখে দর্শকদেরও তাই মত।আগত সিনেমা ‘ভয় পেও না’-তে রয়েছে খানিক ভুতুড়ে আমেজ। কিন্তু ব্যক্তিগত জীবনে শ্রাবন্তী নিজে ভূতে ভয় পান। অথচ ভূতের সিনেমা করার ব্যাপারে তিনি না বলেন না। এই বিষয়ে তিনি বলেছেন,”ভূতের ভয় পেতে ভালবাসি। বেশ একটা গা ছমছমে ব্যাপার। এটা আমার চার নম্বর ভূতের ছবি। শ্যুট করতে গিয়ে অনেক বার অস্বস্তিকর অনুভূতিও হয়েছে। তবুও ভূতের ছবিতে না করতে পারি না!”

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সিনেমায় শ্রাবন্তীর চরিত্রের নাম ‘অনন্যা’, তিনি ওম ওরফে ‘ডক্টর আকাশ চট্টোপাধ্যায়’-এর স্ত্রী। চিত্রনাট্য অনুযায়ী আকাশ চট্টোপাধ্যায়ের মা অর্থাৎ শাশুড়ির সঙ্গে অনন্যার সম্পর্ক একদম ভালো নয়। পুত্রবধূকে শাশুড়ি ভয় দেখিয়ে বাড়ি থেকে বের করতে চাইবেন। সেই ঘটনার রেশ ধরে সামনে আসবে আরেক রহস্য। সিনেমার সঙ্গীত পরিচালক এর ভূমিকায় রয়েছেন ডাব্বু। সিনেমায় গান গাইতে চলেছেন অনুপম রায়, অন্তরা মিত্র, রাজ বর্মন প্রমুখ কুশলীরা।

Related Articles