Tuesday, December 7, 2021

সাদামাটা গৃহিণী রূপসার অভিনয় জীবনে জনপ্রিয় হয়ে ওঠার কাহিনী হার মানাবে সিনেমার গল্পকেও

যারা স্টার জলসার ‘খোকাবাবু’ দেখতেন তারা যেমন তৃণা সাহাকে চেনেন তেমনই এই সিরিয়াল খ্যাত বৌমনিকেও (রূপসা চক্রবর্তী) চেনেন। অন্তত যারা একটু আধটুও বাংলা সিরিয়াল দেখেন তাঁরাও মনে হয় রূপসার সঙ্গে পরিচিত। একজন সাদামাটা গৃহিণী এখন বাংলা টেলি পর্দার সুন্দরী অভিনেত্রী, যার পটল চেরা চোখের যাদুতে অনেকেই বিভোর। স্বামী স্নেহাশিস চক্রবর্তীর হাত ধরেই ফিল্মে আসা। সংসার করার সময় ভাবেননি অভিনয় জগতে আসবেন, কিন্তু চ্যালেঞ্জ আক্সেপ্ট করতে পছন্দ করেন অভিনেত্রী। প্রসঙ্গত রূপসার বাবা ও জেঠু অভিনয় জগতের সঙ্গেই যুক্ত, তাই রক্তেও ছিল অভিনয়।

বাংলা সিরিয়ালের তিনি মধ্যমণি না হলেও পার্শ্বচরিত্রে রূপসা যেভাবে অভিনয় করেন তাতে করে নায়িকাকেও টক্কর দিতে পারে তার চরিত্র ও অভিনয় দুইই। এখনও পর্যন্ত বেশ কয়েকটি বাংলা ধারাবাহিকে বৌদি, ননদ বা জায়ের রোল প্লে করেছেন। বর্তমানে তাঁকে জি বাংলার ‘জীবনসাথী’ ধারাবাহিকে দেখা যাচ্ছে। এছাড়াও রূপসা ‘জড়োয়ার ঝুমকো’ ‘খোকাবাবু’, ‘রাখিবন্ধন’, ‘বেনে বউ’, ‘দীপ জ্বেলে যাই’ সিরিয়ালে চুটিয়ে অভিনয় করেছেন। এছাড়াও পরিচালক মন্দার বন্দোপাধ্যায়ের স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘অগোছালো’তেও অবিনয় করেছেন তিনি। এমনকি, ২০১৯ এ ‘কলের বউ’-এ অভিনয় করে সেরা সহঅভিনেত্রী হয়েছিলেন রূপসা চক্রবর্তী।

রূপসার ভরা সংসারে রয়েছে তার স্বামী ও ছেলে। এই ছেলের সঙ্গে দারুন বন্ডিং। ছেলেকে ম্যাঙ্গ বলেই ডাকেন অভিনেত্রী। মা-ছেলের জুটি বাড়িতে বেশ হিট। রূপসা তার পরিবারের বড় মেয়ে তাই বড় মেয়ে হওয়ার দরুন মায়ের সব আবদার নিজেই পূরণ করেন।

মিষ্টি খেতে পছন্দ করা রূপসা ডায়েট করলেও লুকিয়ে লুকিয়ে মাঝে মধ্যে ল্যাংচা খেয়ে ফেলেন। অবশ্য এমন কথা জানা গিয়েছে রূপসার ছেলে ম্যাঙ্গোর একটা ইন্টারভিউ থেকেই। পর্দায় যাই রোল প্লে করুন রূপসা তা যেমন জনপ্রিয় তেমনই ঘরে ছেলের সঙ্গে তার সম্পর্ক পুরো মাখনের মতো।

সোশ্যাল মিডিয়া ফ্রিক রূপসা প্রায় সময়েই আক্টিভ থাকেন। ইন্সটাগ্রাম হোক বা ফেসবুক সব জায়গাতেই নিজের আপডেট দিতে থাকেন এই সুন্দরী অভিনেত্রী

⚡ Trending News

আরও পড়ুন