বিনোদন

ভ্যালেন্টাইন্স ডে-তে প্রেমিকের জন্মদিন, অঙ্কুশকে ভালোবাসায় ভরালেন ঐন্দ্রিলা, রইল ছবি

আজ ভ্যালেন্টাইনস ডে অর্থাৎ ভালোবাসার দিন। পাশাপাশি আজ টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরার (Ankush Hazra) জন্মদিন। তাঁর জনপ্রিয়তা নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। একের পর এক সিনেমায় অভিনয় ও নাচ দিয়ে মন জয় করেছেন দর্শকদের। আজ তাঁর জন্মদিন উপলক্ষে ভালোবাসায় ভরা পোস্ট করলেন তাঁর প্রেমিকা তথা অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। সম্প্রতি ঐন্দ্রিলা নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলেই শেয়ার করেছেন এই ছবি।

ছবিতে দেখা যাচ্ছে যে ঐন্দ্রিলাকে (Oindrila Sen) জড়িয়ে কপালে ভালোবাসার চুম্বন আঁকছেন অঙ্কুশ। এমনকি ঐন্দ্রিলাও জড়িয়ে ধরেছেন অঙ্কুশকে (Ankush Hazra)। দেওয়ালে গোল্ডেন বেলুনের সাজে লেখা ‘শুভ জন্মদিন অঙ্কুশ’। এমনকি দেওয়াল ও মাটিতে ছড়ানো অনেক গোলাপি ও কালো রঙের বেলুন। ঐন্দ্রিলার পরনে রয়েছে প্রিন্টেড ওয়েস্টার্ন পোশাক ও অঙ্কুশের পরনে রয়েছে কমলা রঙের টি-শার্ট ও ট্র্যকস্যুট। ছবির ব্যাকরাউন্ডে বাজছে ‘হ্যাপি বার্থডে’ গান।

ছবি শেয়ার করে ঐন্দ্রিলা (Oindrila Sen) ক্যাপশনে লেখেন যে-‘শুভ জন্মদিন সেই মানুষটাকে যে আমার হৃদয়ে চিরকাল বিরাজ করে এসেছে। যতটা সম্ভব ভালো জন্মদিন কাটুক আমার হিরে অঙ্কুশ’। এরপরই একের পর এক শুভেচ্ছাবার্তায় ভরে যায় কমেন্ট বক্স। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাও (Oindrila Sharma) অঙ্কুশকে (Ankush Hazra) জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এমনকি একের পর এক নেটিজেনরাও কমেন্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)


অঙ্কুশ-ঐন্দ্রিলার (Ankush-Oindrila) সম্পর্ক নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। ১২ ফেব্রুয়ারি তাঁরা তাঁদের লাভ লাইফের ১১ বছর পূর্ন করেছে। সেই দিক দিয়ে বলা যায় রিল ও রিয়েল লাইফ দু জায়গাতেই ছক্কা হাঁকাচ্ছেন এই জুটি। সম্প্রতি ঐন্দ্রিলার (Oindrila Sen) শেয়ার করা এই পোস্ট ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles