ভাঙা পা নিয়েই তোর্সার সঙ্গে চুটিয়ে নাচলেন ‘মিঠাই’-এর নিপা, ভাইরাল ভিডিও

Adrit Roy

এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় চলা সিরিয়াল গুলির মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে জি বাংলায় ‘মিঠাই’ সিরিয়ালটি। সিরিয়ালটির মুখ্য চরিত্রে রয়েছেন আদৃত রায় (Adrit Roy) এবং সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এছাড়াও সিরিয়ালটিতে অনেক ছোট বড় শিল্পী রয়েছেন। টেলিভিশনের পর্দায় মোদক পরিবারের প্রতিটি সদস্য যেমন ফাটিয়ে অভিনয় করেন, ঠিক তেমনি সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকেই ভীষণভাবে অ্যাক্টিভ। মিঠাই সিরিয়ালের অন্যতম একটি চরিত্র হলো ‘নীপা’। এই চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)। কিছুদিন আগেই পায়ে গুরুতর চোট পেয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা। পা ভেঙে যাবার ফলে তাঁকে পায়ে প্লাস্টার করতে হয়। এমনকি ঘটনাচক্রে ধারাবাহিকেও তাঁর পা এ আঘাত দেখানো হয়েছে। সুতরাং তিনি হুইল চেয়ারে বসে দিব্যি অভিনয় করছেন। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণভাবে অ্যাক্টিভ তিনি। ইনস্টাগ্রামে বিভিন্ন রকমের ছবি এবং রিলভিডিও শেয়ার করেন। সম্প্রতি তিনি আবারো একটি ভিডিও শেয়ার করেছেন যা রীতিমতো ভাইরাল হয়েছে।
Adrit Roy

তবে পায়ে ব্যথার জন্য বেশ কিছু দিন শুটিং ফ্লোর থেকে বিরতি নিয়েছিলেন তিনি। তবে পা একটু ভালো হতেই তিনি আবার শুটিং ফ্লোরে ফিরেছেন। তবে আপাতত তিনি হুইল চেয়ারে বসেই শুটিং সারছেন। এদিন ভাঙ্গা পা নিয়ে অভিনেত্রী ঐন্দ্রিলা ‘মিঠাই’ সিরিয়ালের অন্যতম নেগেটিভ চরিত্র ‘তোর্সা’ অর্থাৎ অভিনেত্রী তন্বী লাহা রায়ের (Tanwi Laha Roy) সাথে জমিয়ে নাচ করলেন। পর্দায় তাঁদের মধ্যে খুব ভালো সম্পর্ক না থাকলেও ব্যক্তিগত জীবনে ঐন্দ্রিলা এবং তোর্সা অপরের খুব ভালো বন্ধু। মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে বিভিন্ন রকমের ভিডিওতে তাঁদের একসাথে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)


সম্প্রতি অনুষ্ঠিত হলো জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড। সেই প্রোগ্রামের ব্যাকস্টেজে এই দুই অভিনেত্রী আলিয়া ভাট অভিনীত জনপ্রিয় সিনেমা ‘গাঙ্গুবাঈ’ এর হিট গান ‘ঢোলি দা’ র সাথে জমিয়ে রিল ভিডিও বানিয়েছেন। এই ভিডিওটি আপলোড করার সাথে সাথেই হুহু করে ভিডিওটির ভিউ বারতে থাকছে এবং অভিনেত্রীর কমেন্ট বক্স অনুরাগীদের প্রশংসায় ভরে উঠছে।