বিনোদন

ভাঙা পা ঠিক করে ধারাবাহিকে ফিরতে চলেছেন নিপা ওরফে ঐন্দ্রিলা, আনন্দিত অনুরাগীরা

অবশেষে ভক্তদের জন্য খুশির খবর দিলেন নিপা ওরফে ঐন্দ্রিলা (Oindrila Saha)। কিছুদিন আগেই পায়ে গুরুতর চোট পেয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। সেই কারণে ধারাবাহিক থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন। তবে, অবশেষে সুস্থ হয়ে আবারও ফিরতে চলেছেন মোদক পরিবারে। আর এই খবরে বেজায় খুশি অনুরাগীরা। মোদক পরিবারের ছোট মেয়ে নিপা র (Nipa) চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা। পরিবারে যেমন সে সকলের আদরের ঠিক তেমনই দর্শকদের কাছেও।

সম্প্রতি ঐন্দ্রিলা ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে একটি বুমেরাং শেয়ার করেছেন। তারমধ্যেই লিখেছেন যে-‘Yeah, I’m back অর্থাৎ ‘আমি ফিরে আসছি’। তবে, এখনও অবধি যে পুরোটা সুস্থ নয় ঐন্দ্রিলা তা বোঝা গিয়েছে পায়ে লাগানো ব্যান্ডেড দেখে। কিন্তু আগের চেয়ে অনেকটাই সুস্থ ঐন্দ্রিলা। এদিন কমলা রঙের প্রিন্টেড পোশাকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। নিপারানীকে কয়েক সপ্তাহ পর্দায় না দেখে বেশ মনখারাপ হয়েছিল ভক্তদের।

তবে, আবার ঐন্দ্রিলার (Oindrila Saha) আগমন সেই মনখারাপ যে কাটিয়ে তুলবে তা বলা যায় বৈকি। অভিনেত্রী পায়ে চোট পাওয়ার পর অনস্কিন সিড, রাতুল, শ্রী আহত নিপা ওরফে ঐন্দ্রিলার খোঁজ নিতে পৌঁছে গিয়েছিলেন তাঁর মধ্যমগ্রামের বাড়িতে। তাঁদের একসঙ্গে সময় কাটানোর মুহূর্তও উঠে এসেছিল নেট মাধ্যমে। অনস্ক্রিন পরিবারের বাইরে গিয়েও যে অফস্ক্রিন পরিবারে তাঁদের মধ্যে যে বেশ ভালো সম্পর্ক তা এই ঘটনার পর নতুন করে বলার অপেক্ষা রাখেনা। তবে, অবশেষে আবারও ‘মিঠাই’ তে ঐন্দ্রিলার আগমনে বেজায় খুশি ভক্তরা।

Related Articles