Sunday, November 28, 2021

বাস্তবে ‘ওগো নিরুপমা’র অভিনেত্রী সৌন্দর্যে বলিউডের নায়িকাকেও হার মানাবে, দেখুন তার পরিচয়

বর্তমানে টেলিভিশনের পর্দায় বেশ জনপ্রিয় ধারাবাহিক হল ওগো নিরুপমা’। স্টার জলসা পরিচালিত এই ধারাবাহিকের নাট্যচিএ তৈরি করা হয় বাহ্যিক সৌন্দর্য নয়, অভ্যন্তরীণ অর্থাৎ মনের গভীরে থাকা ভালোবাসার সৌন্দর্য্য দ্বারা মুগ্ধ করে আত্ম মর্যাদাবোধকে আকড়ে ধরে বেঁচে ওঠার লড়াই। এই ধারাবাহিকে আবিরের চরিত্রে অভিনয় করতে দেখা যায় ছোট পর্দার বেশ জনপ্রিয় মুখ গৌরব রায়চৌধুরি। আর এই সিরিয়ালে প্রধান চরিত্র অর্থাৎ নিরুপমার চরিত্রে করছেন অর্কজা আচার্য। অন্যদিকে ধারাবাহিকে গৌরব ওরফে আবিরের সৎ মা এবং খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী তুলিকা বসুকে।

এই সিরিয়ালের প্রায় প্রত্যেক অভিনেতা অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন শুধুমাত্র অর্কজা আচার্য বাদে। তবে সামাজিক মাধ্যমে অভিনেত্রীর নিজস্ব কোনো প্রোফাইল না থাকলেও তার নামে অনেকগুলি ফ্যান ক্লাব বা পেজ ছিল। তবে অর্কজা এবার নিজেই সক্রিয় হলেন সোশ্যাল মিডিয়ায়। আর অভিনেত্রী নেট দুনিয়ায় এসেই তুমুল উত্তেজনার সৃষ্টি করলেন তিনি। ধারাবাহিকের, কালো, দাঁত উচু, খুবই কদাকার নিরুপমা নিজেকে তুলে ধরেছেন এক সম্পূর্ণ অন্যরূপে। অভিনেত্রীর উজ্জ্বল মায়াবী চোখের জাদু বহু পুরুষের বুকের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছে। অর্কজার শারীরিক গ্লামার এবং ফিট অ্যান্ড বোল্ড ফিগার তাঁকে করে তুলেছে অনেক বেশি আকর্ষণীয়।

এই ধারাবাহিকে কুৎসিত নিরুপমা নিজের আত্মবিশ্বাসের ভীতকে মজবুত করে নিজেকে গড়ে তুলতে চেয়েছে সে। এই সিরিয়ালের প্রোমো দেখে নেটিজেনরা ‘জসসি জ্যায়সি কোয়ি নহি’ ধারাবাহিকের বাংলা রিমেক ভার্সন ভেবেছিলেন। তবে এই ধারাবাহিক প্রচলিত কথা প্রথমে দর্শনধারী পরে গুন বিচার এই ধারণাকে ভেঙে, কুৎসিত রূপ নিয়েই দর্শকদের মনে এক বিশেষ জায়গা করে নিয়েছে নিরুপমা। তবে অভিনেত্রী বাস্তব জীবনে অসাধারন রূপ সৌন্দর্যের অধিকারী। অর্কজা থিয়েটারে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতের যাত্রা শুরু করেছিলেন।

এরপর তিনি ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে কাজ করার মাধ্যমে টেলিভিশন জগতে ডেবিউ করেছেন। এই সিরিয়ালের প্রযোজনা সংস্থার মতে অভিনেত্রী এতদিন নিজের আসল রূপ সম্বলিত অসাধারণ শারিরীক সৌন্দর্যকে দর্শকদের থেকে দূরে লুকিয়ে রেখেছিলেন অভিনেত্রী। তাই এবার অভিনেত্রী তার হট এবং বোল্ড লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রীতিমত অবাক করে দিয়েছেন নেটনাগরিকদের। রূপোলি পর্দার
নিরুপমার এই অসাধারণ সৌন্দর্যের উজ্জ্বলতায় মুগ্ধ হয়ে গিয়েছেন নেট দুনিয়ার সকলে।

⚡ Trending News

আরও পড়ুন