Thursday, December 9, 2021

বিয়ের এক মাসের মধ্যেই স্ত্রীকে বিক্রি করল নাবালক, সেই টাকা দিয়ে কিনল নতুন দামী স্মার্টফোন!

কতো কিছুই না হয় দুনিয়ায়। তার কি আর হিসাব থাকে নাকি কেউ হিসাব রাখে! কিন্তু ওই যে সবই কি আর চাপা থাকে! মাঝে মাঝেই বেরিয়ে পড়ে খবর হয়ে। তেমনই এই খবরটাও আর চাপা থাকলো না।

বিয়ে করেছিলেন এক নাবালক। কিন্তু বিয়ের এক মাস ঘুরতে না ঘুরতেই স্ত্রী-কে বিক্রিও করে দিলেন। এমনই চাঞ্চল্যকর অভিযোগ ওঠে এক নাবালকের বিরূদ্ধে। ঘটনাটির ব্যাপারে জানতে পেরে ওই নাবালকের স্ত্রীর পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হলে, ওড়িশা পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে। তার সাথে অভিযুক্ত নাবালককে গ্রেফতার করার পর জুভেনাইল আদালতে তোলা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ওড়িশার বালাঙ্গির জেলার বাসিন্দা ওই অভিযুক্ত নাবালকের বয়স মাত্র ১৭। চলতি বছর জুলাই মাসে ২৬ বছর বয়সী এক তরুণীকে বিয়ে করেন ওই অভিযুক্ত নাবালক। বিয়েতে সামাজিক অনুষ্ঠানও হয়েছিল। চলতি বছরের আগষ্ট মাসেই স্ত্রী-কে নিয়ে রাজস্থান রওনা দেয় ওই নাবালক। আর সেখানেই একটি ইট কারখানায় কাজ নেয় সে। জানা যাচ্ছে, রাজস্থানে যাওয়ার মাত্র কয়েকদিন পরেই ৫৫ বছর বয়সী এক ব্যক্তির কাছে ১ লাখ ৫৫ হাজার টাকার বিনিময়ে নিজের স্ত্রী-কে বিক্রি করে দেয়।

এই ঘটনার পরেই ওই টাকা দিয়ে সেই নাবালক বড়ো রেস্টুরেন্টে ভালোমন্দ খাওয়া-দাওয়ার পর একটি দামী স্মার্টফোন কেনেন। অন্যদিকে, ওই নাবালক বাড়িতে জানায়, স্ত্রী তাকে ছেড়ে দিয়ে অন্য ব্যক্তির সাথে পালিয়েছে। তরুণীর পরিবারে সন্দেহ দানা বাঁধায় তারা পুলিশের দারস্হ হন।

অভিযোগের ভিত্তিতে বালাঙ্গির থেকে একদল পুলিশ রাজস্থানে যায়। সেখানে গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে তার পরিবারের হাতে তুলে দেন। অন্যদিকে, অভিযুক্ত নাবালককে জুভেনাইল আদালতে তোলা হয়। এরপরই তাকে সংশোধনাগারে পাঠানো হয়েছে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে বেলপাড়া থানার একজন পুলিশ অফিসার বলেছেন, “জিজ্ঞাসাবাদের সময় স্ত্রীকে বিক্রি করে দেওয়ার কথা স্বীকার করেছে ওই নাবালক। স্থানীয়রা ওই মহিলাকে আনতে বাধা দিয়েছিল। বহু কষ্টে আমরা ওই মহিলাকে ফিরিয়ে আনতে সমর্থ হয়েছি”।

⚡ Trending News

আরও পড়ুন