টলিপাড়ার অন্যতম বিতর্কিত অভিনেত্রী হলেন নুসরত "/>
বিনোদন

খোলা চুলে ঝিঙ্কু মামনি, সৌন্দর্যে ওপার বাংলার নুসরতকে টেক্কা জাহানের

টলিপাড়ার অন্যতম বিতর্কিত অভিনেত্রী হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। ২০২১ সালের বেশিরভাগ সময়টাই তিনি ছিলেন সংবাদের শিরোনামে। তাঁকে নিয়ে মানুষজনের কৌতুহলের শেষ নেই। নিখিলের (Nikhil) সঙ্গে টানাপোড়েন থেকে শুরু করে যশের (Yash Dasgupta) সঙ্গে সম্পর্ক ও সন্তান জন্ম দেওয়া সব নিয়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে থেকেছেন নুসরত। তবে, আপাতত সব বিতর্ককে দূরে সরিয়ে স্বামী ও সন্তান নিয়ে সুখে দিনযাপন করছেন। তবে দেখে বোঝাই যায়  ওপার বাংলার নুসরতের সাথে টেক্কা দিতে বাড়িয়ে তুলেছেন নিজের গ্ল্যামার।
খোলা চুলে ঝিঙ্কু মামনি, সৌন্দর্যে ওপার বাংলার নুসরতকে টেক্কা জাহানের

অভিনেত্রী, সাংসদ, স্ত্রীর পাশাপাশি তাঁর নতুন পরিচয় তিনি হলেন ঈশানের মা। সংসারের পাশাপাশি নিজের কাজের জগৎও সামলাচ্ছেন একই হাতে। কিছুদিন আগেই ৩২ বছরে পা রেখেছেন নুসরত। তবুও তাঁর চাবুক ফিগারে ঘুম ওড়ে নেটিজেনদের। সম্প্রতি নুসরত নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন কয়েকটি ছবি। যেখানে বিকিনি লুকে দেখা গিয়েছে নুসরতকে (Nusrat Jahan)।
খোলা চুলে ঝিঙ্কু মামনি, সৌন্দর্যে ওপার বাংলার নুসরতকে টেক্কা জাহানের

সমুদ্রের পাশে বালিয়াড়িতে একের পর এক নিজের ভঙ্গিমায় ছবি তুলেছেন নুসরত (Nusrat Jahan)। অভিনেত্রীর পরনে রয়েছে হলুদ রঙের বিকিনি। উপরে সাদা রঙের স্রাগ। চোখে সানগ্লাস। লাল রঙের লিপস্টিকে নুসরতের এই লুক মুহূর্তেই নজর কেড়েছে সাইবারবাসীর। ছবি শেয়ার করে নুসরত ক্যাপশনে লেখেন যে-‘টেক মি ব্যাক টু দা সি’। আর হ্যাশট্যাগ দিয়ে লেখেন মেজরমিসিং, ভিটামিন সি, মেসিহেয়ার, থ্রোব্যাক। খুব সম্ভবত পুরোনো ছবি এটি। আর সেই ছবি শেয়ার করেই পুরোনো স্মৃতি ঝালিয়ে নিচ্ছেন।


ছবি শেয়ার করতেই একের পর কমেন্টে বন্যায় ভেসেছে নুসরতের (Nusrat Jahan) কমেন্টবক্স। কেউ লিখেছেন যে-‘বিউটিফুল’। কেউ লিখেছেন-‘ওয়াও’। কেউ আবার হার্ট ও আগুনের ইমজিতে ভরিয়েছেন কমেন্টবক্স।

Related Articles