৭ মাসের অন্তঃসত্ত্বা নুসরাত! বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল নেটদুনিয়ায়


টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। গত শুক্রবার থেকে টলিপাড়ায় তাকে নিয়ে একের পর এক গুঞ্জন ছড়ায়। যেখানে রয়েছে তার ব্যক্তিগত জীবন থেকে বৈবাহিক জীবনের সম্পর্ক। সম্প্রতি কিছুদিন আগে নুসরাত বিবৃতি দিয়ে জানান নিখিলের সঙ্গে তিনি শুধু সহবাস করেছেন, তার সঙ্গে নিখিলের কোন বিয়ে হয়নি। অপরদিকে নিখিল দেওয়ানী মামলা করেছেন অ্যালার্টমেন্ট পাওয়ার জন্য।

সম্প্রতি কয়েকদিন ধরে নুসরাত এর ত্রিকোণ প্রেম এখন টলিপাড়ার অন্যতম সেরা গুঞ্জন। এহেনো পরিস্থিতিতে প্রকাশ্যে এলো নুসরাতের বেবি বাম্প। হঠাৎই অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি এবং অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে আড্ডায় মাতলেন অন্তঃসত্ত্বা নুসরত। তবে নুসরাতের সন্তানের পিতৃপরিচয় কি ! এই উত্তর এখনো অজানা অনুরাগীদের। স্বামী নিখিল জৈন কে এ ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছিলেন বিগত ছয় মাস ধরে তিনি ও নুসরাত একসঙ্গে থাকেন না। তাই নুসরাত যদি সন্তানসম্ভবা হন তাহলে সেই সন্তান তার নয়। কানাঘুষো শোনা যাচ্ছে যে আগামী ছবি জন্য বেবি বাম্পের প্রস্তুতি নিচ্ছেন নুসরাত। তবে বৈবাহিক জীবন তারপর সন্তান ও ত্রিকোণ প্রেমের জর্জরিত নুসরত।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি পোস্ট করা ছবিতে স্পষ্ট নুসরাতের বেবি বাম্প। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীকে একটি সাদা হাত কাটা লম্বা জামা, কানের দুল ও ঠোটে হালকা লিপস্টিক অনন্য সাজে নুসরত তাকিয়ে ক্যামেরার দিকে। অভিনেত্রীর চোখে-মুখে পরিষ্কার ধরা পড়ছে মাতৃত্বের ক্লান্তি, যেখানে স্পষ্ট বোঝা যাচ্ছে অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান মা হতে চলেছেন সঙ্গে পাশে শ্রাবন্তী ও তনুশ্রী।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন