বিনোদন

নিজেই নিজেকে অপবিত্র বললেন নুসরত জাহান!

টলিউডের (tollywood) অন্যতম বিতর্কিত অভিনেত্রী ‘নুসরত জাহান’ (Nusrat Jahan)। চলতি বছরই পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে ‘মহানায়িকা’ সম্মান পেয়েছেন তিনি। এর পাশাপাশি বসিরহাটে তৃণমূলের বিধায়কের পদে রয়েছেন অভিনেত্রী। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা থাকে তুঙ্গে। নিখিল জৈনর (Nikhil Jain) সাথে বিবাহের পরেই যখন তার বিচ্ছেদ ঘটে এবং যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সাথে নতুন সম্পর্কে জড়ায় তিনি, হাজারো কটাক্ষের তীর ছুঁড়ে দেওয়া হয় তার দিকে। অপরদিকে মাও হয়েছেন নুসরাত, একরত্তি ছেলে ঈশানকেও বেশ কিছুটা আলাদা ভাবে আগলে রাখছেন।

তবে এত কিছুর পরেও তার কেরিয়ার কিন্তু রীতিমতো দৌড়াচ্ছে! চলতি বছরেই মুক্তি পেয়েছে নুসরত অভিনীত ‘স্বস্তিক সংকেত’। যদিও বক্স অফিসে এই ছবি ফ্লপ করেছিল। তবে এখন এনা সাহার প্রযোজনায় ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবির স্বত্ব তিনি কিনতে চাইছেন, এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছে ‘নুসরত জাহান’। তবে এখনো পর্যন্ত পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হয়নি। এইসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী, প্রায়শই নিজের মন মাতানো ফটোতে ঘায়েল করেন অনুরাগীদের।

 

View this post on Instagram

 

Shared post on

সম্প্রতি এক ভিডিওতেই নুসরাত বেশ হট অবতারে ধরা দিয়েছে সকলের মাঝে। সেখানে নুসরতের পরনে ছিল, কালচে সবুজ রঙের হাই ওয়েস্ট ট্রাউজার এবং একটি ব্রাউন রঙের ফুল স্লিভ ক্রপ্টটপ। তবে এরই মাঝে পরিবর্তিত হয়েছে তার পোশাকের রং। এই ভিডিওর সাথে অভিনেত্রী ক্যাপশন জুড়েছেন, বর্তমানের জনপ্রিয় পপ সং “আনহোলি’ অর্থাৎ ‘অপবিত্র’। তবে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া থেকে মোটেই প্রশংসা কুড়াতে পারেনি, বরং প্রত্যেকেই কটাক্ষ ছুড়ে দিয়েছে অভিনেত্রী দিকে। বেশীরভাগজনই জানিয়েছে, “নুসরাত কে ভগবান সুন্দর করে পাঠালেও, নিজের উপর ছুঁরি-কাঁচি চালিয়ে সে সেটি একেবারেই নষ্ট করে দিয়েছে। এমনকি অনেকেই অশ্লীলভাবেই তার নাককে “শূকরের নাকের” সাথে তুলনা করেছে!

Related Articles