বিনোদন

Nusrat Jahan: বুকে এক টুকরো কাপড়, সমুদ্র তীরে লাস্যময়ী অভিনেত্রী নুসরত জাহান, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিপাড়ার অন্যতম অভিনেত্রী ‘নুসরাত জাহান’ (Nusrat Jahan); যাকে নিয়ে চর্চার শেষ নেই দর্শকমহলে। সর্বপ্রথম ‘শত্রু’ ছবি দিয়ে সুপারস্টার জিতের সাথে অভিনয় করে, টলিউড (Tollywood) জগতে পা রেখেছিলেন অভিনেত্রী। এরপর একের পর এক হিট সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। ‘যশ দাশগুপ্ত’ (Yash Dasgupta)-র সাথে তার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে একাধিকবার কটাক্ষের শিকার হয়েছে অভিনেত্রী, তবে তাকে দমিয়ে রাখতে পারেনি কেউই।

অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী ‘নুসরাত’ এখন বসিরহাটের তৃণমূল সাংসদ; তাই তার কাজ দ্বিগুণ বেড়েছে। তবে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি। বিভিন্ন ছবি দিয়ে মন কাড়েন তার ফ্যান-ফলোয়ার্সদের, এবারও তার ব্যতিক্রম হলো না। বিকিনি লুকে তার বেশ কয়েকটি ছবি ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ছবিতে তাকে দেখা গেছে গোলাপি রঙের বিকিনি পড়ে, কোমরে আবার ফ্লোরাল প্রিন্টের একটা ওড়নাও জড়িয়েছেন অভিনেত্রী। এরই সাথে খোলা চুল এবং চোখে সানগ্লাস।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

কিছুদিন আগেই অভিনেতা ‘যশ দাশগুপ্ত’ এবং ‘নুসরাত জাহান’ গিয়েছিলেন গোয়ায় ছুটি কাটাতে। এবার সেই ফটোগুলোই ইনস্টাগ্রামে দিলেন অভিনেত্রী। ছবিগুলো যে তার সঙ্গী যশ-ই তুলে দিয়েছে তা বলা বাহুল্য! তবে এই ছবিতে তাকে যে পরিমাণ হট লাগছে, তাতে ঘুম উড়ে গিয়েছে তার পুরুষ ভক্তকূলের।

Related Articles