বিনোদন

Yash-Nusrat: সমুদ্রের মাঝেই নুসরাতকে কাছে টেনে আদরে ভরালেন যশ, ভিদিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ার পাতায় বর্তমানে চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে যশ (Yash Dasgupta) এবং নুসরাত (Nusrat Jahan); যাদের ফুকেটে ঘুরতে যাওয়ার বিভিন্ন দৃশ্যই ঘোরাফেরা করছে নেটদুনিয়াতে। একাধিকবার ফ্যান-ফলোয়ার্সদের সামনে বোল্ড লুকে ধরা দিয়েছে নুসরাত। কখনো আবার যশের সাথে অন্তরঙ্গ মুহূর্তে ছবি তুলে ধরেছেন তিনি। এরই মাঝে আবারো দুজনের মাখোমাখো সম্পর্কের ভিডিও ধরা পড়লো সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)


ফুকেটে যশ-নুসরাতের ঘুরতে যাওয়ার সেরকম কোন মনকাড়া ভিডিও, দর্শকদের উপহার দিচ্ছিলো না তারা; এর ফলে দর্শকরা কিছুটা বিমুখই ছিল।কিন্তু এবার রিলসের মাধ্যমে নুসরাত তাদের ঘনিষ্ঠ মুহূর্ত তুলে ধরল। ভিডিওতে দেখা গেছে চারিদিকে সুবিশাল সমুদ্র, মাঝখানে বোটের মধ্যে বসে আছে যশ ও নুসরাত। বউয়ের কোমর জড়িয়ে ধরে আছে সে। আর দুজনেই অপলক দৃষ্টিতে তাকিয়ে আছে দুজনের দিকে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)


এমন ভিডিও দেখে তৎক্ষণাৎ মন্তব্য করেছে টলিউড (Tollywood) তারকা ‘তনুশ্রী’। তিনি লিখেছেন, “ ওলে বাবা লে, আর পারিনা আর পারিনা”। তনুশ্রীর সাথে নুসরাতের সম্পর্ক সবাই জানে খুবই ভালো। মাতৃত্বকালীন অবস্থাতে, তনুশ্রীর সাথে একাধিকবার ক্যামেরার সম্মুখীন হয়েছেন নুসরাত, এছাড়া শ্রাবন্তীও ছিল সাথে। নুসরাতের বিয়ে নিয়ে যতই জল্পনা তৈরি হোক না কেন, তাদের পাশে পাওয়া গেছিল সব সময়।

Related Articles