×
বিনোদন

ফিনফিনে শাড়িতে রূপকথার পরী সাজলেন নুসরত, অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ নেটনগরী

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম বিতর্কিত অভিনেত্রী ‘নুসরাত জাহান’ , যার ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই কাঁটাছেড়া হয়ে থাকে নেট মাধ্যমে। নিখিল জৈনর সাথে বিবাহ বিচ্ছেদের পর থেকেই, তাকে এবং যশ দাশগুপ্ত (yash Dasgupta) কে নিয়ে একাধিক নানান কুমন্তব্যের রেশ উঠেছে সোশ্যাল মিডিয়াতে। তবে এই সব কিছুই গায়ে মাখেন না অভিনেত্রী, নিচের স্টাইল স্টেটমেন্ট নিয়ে হামেশাই ব্যস্ত থাকেন তিনি।

Advertisements

তবে শুধু অভিনেত্রী হিসেবে নয়, বর্তমানে একাধারে রাজনৈতিক সদস্য অন্যদিকেই সদ্জাতের মা এবং অনুরাগীদের আইকন হিসাবে; নিজেকে বারংবার প্রমাণিত করে চলেছেন অভিনেত্রী। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নানান মোহময়ী রূপে ধরা দেন তিনি, যা দেখে প্রশংসার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়াময়। তার মার কাটারি ফিগার থেকে শুরু করে চমকপ্রদ পোষাক, সবেতেই ঘায়েল তার ফ্যান- ফলোয়ার্সরা।

সম্প্রতি নেটদুনিয়ার পাতায় ট্রান্সপারেন্ট শাড়িতে একদম লাস্যময়ী লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। যেখানে নুসরতের পরনে ছিল একটি অফ হোয়াইট রঙের ট্রান্সপারেন্ট শাড়ি এবং এর সাথে মানানসই অফ হোয়াইট রঙের সরো ফিতেযুক্ত ডিপ নেকের ব্লাউজ। তবে এই ছবিতে অভিনেত্রীকে আরো বেশি সুন্দর করে তুলেছিল চারিদিকে ধোঁয়া মাখানো নিয়ন আলো। এই পোস্টের সাথে অভিনেত্রী ক্যাপশন জুড়েছিলেন, “নিজের গল্প লিখছেন”!

 

View this post on Instagram

 

Shared post on

স্বাভাবিকভাবেই তার এই পোস্টটি ব্যাপক ভাইরাল (viral) হয়েছে, নেটদুনিয়ার পাতায়। প্রত্যেকেই নুসরাতের এমন সৌন্দর্যের জৌলসের প্রশংসা করেছে। এমনকি অনেকেই তার সৌন্দর্যের সিক্রেট জানতে চেয়েছেন! ইতিমধ্যেই প্রায় ২১ হাজার জন ছবিটি পছন্দ করেছে।

Advertisements