‘ওষুধ খেয়েও কোনো কাজ হল না’! নুসরাতের গর্ভাবস্থার ছবি ভাইরাল হতেই চরম ট্রোলের মুখে অভিনেত্রী


বিতর্ক কোনোভাবেই পিছু ছাড়ছে না নুসরাতের। অভিনেত্রী নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে এখন সরগরম সোশ্যাল মিডিয়া। এরই মাঝে স্বামী নিখিল জৈন সম্পর্কে বিবৃতি দিয়ে নুসরাত জানান ‘তুরস্কে হওয়া বিয়ে বৈধ নয়’। যদিও ২০১৯ সালে ১৯ জুন তুরস্কের বদরুমে ঘটা করে বিয়ে করেন অভিনেত্রী নুসরাত জাহান ও রঙ্গলী বুটিকের কর্ণধার নিখিল জৈন।

বর্তমানে ত্রিকোণ প্রেমে জর্জরিত অভিনেত্রী নুসরাত জাহান। যেখানে নুসরাত,নিখিল ছাড়াও রয়েছে অভিনেতা যশ দাশগুপ্ত। সম্প্রতি নিখিল ও নুসরাত এর বিয়ে প্রসঙ্গে নুসরাত বলেন ‘তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এই বিয়ে অবৈধ। উপরন্তু হিন্দু মুসলিম বিবাহের ক্ষেত্রে বিবাহের যে বিশেষ আইন রয়েছে সেই আইন এই বিয়েতে মানা হয়নি। এছাড়াও নুসরাত জানান নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি, বিয়ে নয় ফলে এখানে বিবাহবিচ্ছেদের কোন প্রশ্নই ওঠে না। অর্থাৎ নিখিল জৈন সঙ্গে তার বিয়ের সম্পর্কে কথা সম্পূর্ণ অস্বীকার করেন অভিনেত্রী।

হঠাৎই একটি বিজ্ঞাপন খুব ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে একটি গর্ভনিরোধক পিলের প্রচার করছেন অন্তঃসত্ত্বা নুসরত। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলে একের পর এক ট্রোল ও মিম । সম্পতি ভাইরাল হয়েছে অভিনেত্রী বেবি বাম্প এর ছবি,সেই ছবি নিয়েও কাটা ছেরা শুরু করে দিয়েছেন নেটিজেনদের একাংশ।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে একটি ছিপছিপে সাদা হাত কাটা লম্বা জামা, কানে দুল ও ঠোঁটে হালকা লিপস্টিক অনন্য সাজে অভিনেত্রী। চোখেমুখে পরিষ্কার ধরা পড়ছে মাতৃত্বের ক্লান্তি। যেখানে স্পষ্ট বোঝা যাচ্ছে অভিনেত্রী নুসরাত জাহান খুব শীঘ্রই মা হতে চলেছেন। সঙ্গে রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী ও অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন