৬ মাস আলাদা থেকেও নিখিলের বাড়ি, গাড়ি ব্যবহার করছেন নুসরাত! বিস্ফোরক দাবি বন্ধুর


বর্তমানে টলিউডের অন্যতম সেরা গুঞ্জন নুসরাতের বৈবাহিক সম্পর্ক ও তার সন্তান সম্ভবা হওয়া নিয়ে। এবার এই গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরাত জাহান। নিখিলের সঙ্গে বৈবাহিক সম্পর্কই নেই তার, একটি বিবৃতি জারি করে এমনটাই দাবি করলেন অভিনেতা সাংসদ।

২০১৯ সালে ১৯ জুন তুরস্কের বদরুমে জাঁকজমক করে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী নুসরাত জাহান ও রঙ্গোলি বুটিকের কর্ণধার নিখিল জৈন। পরে কলকাতার আইটিসি হোটেলে বসে ছিল তাদের রিসেপশন পার্টি। যদিও তুরস্কের বিয়ে সম্পর্কে নুসরত বলেছেন যে ‘তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু- মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রেশন হয়নি। ফলে এটি আইনসিদ্ধ নয়। নুসরাত জাহান আরো বলেন নিখিলের সঙ্গে আমি লিভ-ইন সম্পর্কে ছিলাম, এটা বিয়েই নয় সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’। এমনকি অভিনেত্রী সমস্ত গয়না, জামাকাপড়, ব্যাংকের নথি নিখিলের কাছে রয়েছে বলে দাবি করেন নুসরাত জাহান।

শোনা যায় তৃণমূলের সাংসদ হওয়ার পর শপথ নেওয়ার সময় নিজের নাম নুসরাত জাহান রুহি জৈন বলেছিলেন অভিনেত্রী। এমনকি সুরুচি সংঘের দুর্গাপুজোর মন্ডপে একসঙ্গে আরতী করেন নিখিল ও নুসরাত। এছাড়া নবদ্বীপের ইসকন মন্দিরে খোদ মুখ্যমন্ত্রী বলেন নুসরাত জামাই নিয়ে এসেছে, এতকিছুর পরও এই মন্তব্যে তোলপাড় টলিউড।

প্রসঙ্গত, জানা যায় স্বামী নিখিল জৈন দিওয়ানি কোর্ট গিয়েছেন নুসরাতের সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক বাতিল করতে। তার বক্তব্য ছিল স্পেশাল ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী তাদের বিয়ে হয়নি, তাই এই বিয়ে এনালমেন্টের মাধ্যমে ‘নাল এন্ড ভয়েড ‘ হতে পারে। বুধবার নুসরতও সেই পথেই হাঁটলেন। স্পষ্ট করে জানালেন যে নিখিল জৈন সঙ্গে সহবাস করতেন, তাই বিবাহ- বিচ্ছেদের প্রশ্নই ওঠে না। তবে নিখিলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ আনলেন সাংসদ অভিনেত্রী। নিখিলের ঘনিষ্ঠ মহল জানিয়েছিলেন যে নিখিল জৈন ফোর্ড গাড়ি এখনো ব্যাবহার করছেন নুসরত। এমনকি নুসরত এখন যে ফ্ল্যাটে থাকেন তাতে ৬০ লক্ষ টাকা দিয়েছিলেন নিখিল। নুসরাতের বোনের বিদেশে পড়াশোনা যাবত যাবতীয় খরচ করেছিলেন নিখিল। তবে নিখিলের তরফে এও জানানো হয়েছে যে নুসরাত তাকে ছেড়ে চলে যাওয়ার পর সেই দায়িত্ব আর পালন করেনি তিনি।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন