বিনোদন

ক্যামেরার সামনেই পোশাক পরিবর্তন করলেন অভিনেত্রী নুসরত! হতবাক নেটপাড়া

টলিপাড়ার এক অন্যতম বিতর্কিত অভিনেত্রী ‘নুসরাত জাহান’ (Nusrat Jahan)। যার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই চর্চা হয়ে থাকে দর্শকমহলে। নিজের কাণ্ডকারখানার জন্যও মাঝে মাঝেই কটাক্ষের শিকার হন অভিনেত্রী। কিছুদিন আগেই বসিরহাট কলেজে চরম বেসুরে গান গাওয়ার জন্য, ট্রোলের শিকার হয়েছিলেন তিনি। এর পাশাপাশি তার পার্টনার ও ব্যক্তিগত জীবন, এই সব কিছু নিয়ে চুলচেরা বিশ্লেষণ হয় নেটমাধ্যমে। তবে অভিনেত্রী খুব একটা বেশী পাত্তা দেন না এইসবে।

 

View this post on Instagram

 

Shared post on

বর্তমানে শুটিংয়ের কাজে বেশ ব্যস্ত আছেন অভিনেত্রী। কিছুদিন পরেই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে নুসরাত এবং তার স্বামী ‘যশ দাশগুপ্ত’ (Yash Dasgupta) অভিনীত ‘মাস্টার মশাই আপনি কিছু দেখেননি’। এই সিনেমাটির পরিচালনা করেছেন ‘শিলাদিত্য মৌলিক’। তার অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে, তার সিনেমার জন্য। এইসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী, বিভিন্ন লুকে দর্শকদের কাছে ধরা দেন তিনি।

 

View this post on Instagram

 

Shared post on

সম্প্রতি অভিনেত্রীকে দেখা গেছে একটি ক্যাজুয়াল লুক থেকে হঠাৎ করেই বোল্ড লুকে চলে যেতে! ক্যামেরার সামনেই নিজের সাজ-পোশাক বদল করেছেন অভিনেত্রী। এমন বহু ভিডিওই আগে অবশ্য সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে, এবার সেই তালিকায় নাম লেখালেন নুসরত। যেখানে প্রথমে অভিনেত্রীকে দেখা গেছে একটি কালো রঙের টি-শার্ট পরতে। তারপরে নিজেকে একেবারে সাজিয়ে গুছিয়ে লাল রঙের ব্লেজার লাল, প্যান্ট এবং মানানসই মেকাপে হাজির করলেন তিনি। তার ফ্যান ফলোয়ার্সদের ভিডিওটি যে পছন্দ হয়েছে, তা কমেন্ট বক্স দেখলেই বোঝা যাচ্ছে।

Related Articles