অন্তঃসত্ত্বা হবার খবরে ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার, বোল্ড লুকে ধরা দিলেন নুসরাত


টলিপাড়ায় অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। গত শুক্রবার থেকে টলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছে যে তিনি মা হতে চলেছেন যদিও নুসরাত এ ব্যাপারে কিছু বলেননি। তবে স্বামীর নিখিল জৈন জানিয়েছেন দীর্ঘ ছয় মাস ধরে তাদের কোনো সম্পর্ক নেই। নুসরাত যদি অন্তঃসত্ত্বা হয়, তাহলে এই সন্তান তার নয়।

প্রসঙ্গত, ২০১৯ সালে রঙ্গলি বুটিক এর কর্ণধার নিখিল জৈন সাথে অভিনেত্রী নুসরাত জাহানের বিবাহ হয়। বছর ঘুরতেই তারা আর একসাথে থাকবেন না বলে সিদ্ধান্ত নিয়ে ফেলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কলকাতার দি ম্যানর হাউস এর ফটোশুট করেছেন সুমন নন্দী। চেরি কালারের গাউন এ নুসরাতকে যথেষ্ট সুন্দরী লাগছে। কিন্তু শোনা যাচ্ছে সেপ্টেম্বরে মাসেই মা হতে চলেছেন তিনি। যদি সেপ্টেম্বর মাসে তিনি মা হতে চলেছেন কথাটি সঠিক হয়, তাহলে তার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাওয়ার কথা, কিন্তু এই ছবিতে তা বোঝা যায়নি।

নুসরাতের মা হওয়ার প্রসঙ্গ সামনে আসতেই বিখ্যাত লেখিকা তসলিমা নাসরিন বলেন, নুসরাত যদি মা হওয়ার সিদ্ধান্ত নিয়ে থাকেন তাহলে নিজের সন্তানকে নিজের পরিচয় বড় করুন। সন্তান মানুষ করতে গেলে পুরুষের মুখাপেক্ষী হতে হয়না বলে মনে করেন তসলিমা।

নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়তে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। নুসরাত এই ব্যাপারে এখনও মুখ খোলেননি। তবে নেটিজনদের একাংশের অনুমান হয়তো নুসরাত কোন বিজনেস ভেঞ্চার অথবা প্রোডাকশন হাউসের কথা ঘোষণা করতে চলেছেন সেপ্টেম্বর মাসে। এর আগে শ্রাবন্তী নিজের জিমকে নিজের সন্তান বলে উল্লেখ করেছিলেন। অপরদিকে নিজের মিউজিক হিট করার জন্য প্রেগনেন্সি হয়ে ছবি শেয়ার করেছিলেন নেহা কাক্কার। অভিনেত্রী সেই পথে হাঁটেন কিনা সেটাই দেখার।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন