×
বিনোদনভাইরাল ভিডিও

সুরের নেই মাথা মুন্ডু! বেসুরো গলায় গান গেয়ে ট্রোলের মুখে অভিনেত্রী নুসরত জাহান, আসন ছেড়ে পালানোর রাস্তা খুঁজলেন শ্রোতারা

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম বিতর্কিত অভিনেত্রী ‘নুসরাত জাহান’ (Nusrat Jahan)। তার ব্যক্তিগত জীবন নিয়ে দর্শক মহলে সর্বদাই চর্চিত হতে থাকেন তিনি। নিখিল জৈনর সাথে বিবাহ, এরপর যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সাথে নতুন সম্পর্কে জড়ানো; সব মিলিয়ে নানান জল্পনার কেন্দ্রবিন্দু তিনি। সম্প্রতি আবারও এক ঘটনার মাধ্যমে তুমুল কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী।

Advertisements

অভিনেত্রী হওয়ার পাশাপাশি বসিরহাটের সাংসদ তিনি। যদিও ভোট পরবর্তী সময়ে তার দেখা পায়নি বসিরহাটবাসী, সেই কারনে তারা বেশ ক্ষুব্ধ। সম্প্রতি বসিরহাটের কলেজের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেখানে সকলেই তাকে গান গাওয়ার জন্য অনুরোধ করতে থাকে। তবে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি নায়িকা,গায়িকা নয়। এতদ সত্বেও দর্শকদের জোরাজুরি তে নিজের ‘লাভ এক্সপ্রেস’ সিনেমার একটি জনপ্রিয় গান তিনি গান। স্বাভাবিক ভাবেই তার বেসুরো গলার গান শুনে, হাজার কটাক্ষের তীর ধেয়ে আসে তার দিকে।

নেটবাসী থেকে শুরু করে শ্রোতাবৃন্দ, সকলেই তাকে নিয়ে ট্রোল শুরু করে। কেউ কেউ বলেছে, তার থেকেও রানু মণ্ডলের গান অধিক ভালো। কেউ কটাক্ষ করে বলেছে, “বাংলা সংস্কৃতির ধারক ও বাহক মহানায়িকা”! এই নিয়ে বর্তমানে চর্চার কেন্দ্রিন্দু বিন্দুতে অভিনেত্রীর।

Advertisements