Wednesday, December 1, 2021

মা নামে কলঙ্ক’, সদ্যজাত শিশুকে বাড়িতে ফেলে যশের সাথে হানিমুনে নুসরত, নিন্দার ঝড় নেটদুনিয়ায়

তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) বর্তমানে কাশ্মীরে ছুটি কাটাচ্ছেন। বুধবার সেখানে বরফ বৃষ্টির মাঝে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়েছেন তিনি। সুন্দর সেই ছবি পোষ্ট করার সাথে সাথে ছবির ক্যাপশনে তিনি জানিয়েছেন ছবিটিকে তুলে দিয়েছেন। নায়িকা জানিয়েছেন সুন্দর এই ছবিটি তুলে দিয়েছেন তার সন্তানের পিতা তথা তার প্রেমিক যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

Nusrat Jahan

এই ছবিটি পোস্ট করার পরই নেটিজেনরা রীতিমতো ঘিরে ধরেছে তাকে, বলা যায় বিপাকে পড়েছেন অভিনেত্রী। হ্যাঁ ছবিটি পোস্ট করার পরে প্রচুর মানুষ তাকে কমেন্ট বক্সে প্রশ্ন করেছেন “ছেলে কোথায়?”। এর পাশাপাশি মা হিসেবে নুসরাতের দায়িত্ব ঞ্জান নিয়েও প্রশ্ন তুলেছেন তারা।

যদিও ট্রোলিংটা অভিনেত্রীর জীবনে নতুন কিছু নয়। এর আগেও বারবার ব্যক্তিগত জীবন, দাম্পত্য জীবনের কারণে ট্রোলিং এর মুখোমুখি হয়েছেন নায়িকা। তবে কোনোকালেই তিনি সেই সমস্ত কিছুকে পরোয়া করেননি। আজও কটাক্ষ তার পিছু ছাড়ে না। তার সাম্প্রতিককালের ছবিটি তার সব থেকে বড় প্রমাণ। নিজের ছবির পাশাপাশি যশ দাশগুপ্তের ছবিও তুলে দিয়েছেন তিনি। অভিনেতার সেই ছবি সোশ্যাল মিডিয়ার সাইটে বেশ প্রশংসিত ও হয়েছে। নুসরতের তোলা যশ দাশগুপ্তের একাধিক ছবি পছন্দ করেছেন নেটিজেনরা।

Nusrat Jahan

প্রসঙ্গত উল্লেখ্য নুসরত কাশ্মীরে ছুটি কাটাতে গেলেও যশ কিন্তু সেখানে ছবির কাজ নিয়ে গিয়েছেন। যশ দাশগুপ্তের আগামী ছবি চিনেবাদামের শুটিং হচ্ছে কাশ্মীরে আর সেই কারণেই তিনি সেখানে গিয়েছেন।

⚡ Trending News

আরও পড়ুন