×
বিনোদন

ফিনফিনে নেটের শাড়ি এবং স্লিভলেস ব্লাউসে লাস্যময়ী নুসরাত! প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Advertisements
Advertisements

টলিপাড়ায় অন্যতম বিতর্কিত অভিনেত্রী ‘নুসরাত জাহান’ (Nusrat jahan), যার ব্যক্তিগত জীবনে নিয়ে সর্বদাই কাঁটাছেঁড়া হয়ে থাকে সোশ্যাল মিডিয়ার পাতায়। বসিরহাটের সংসদ অভিনেত্রী নুসরাত অবশ্য এসব বিশেষ পাত্তা দেন না! নিজের মতোন জীবনযাপন করেন। সোশ্যাল মিডিয়ার পাতাতে নিজের অনুরাগীদের কাছে সব সময় অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। প্রায়শই নিত্যনতুন ফটোশুটের মাধ্যমে ধরা দেন নেটবাসীদের কাছে।

Advertisements

নিখিল জৈনের সাথে বিবাহ বিচ্ছেদের পর, নুসরাতের সাথে যশের সম্পর্ক সকলেই জেনে গিয়েছিল। ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ এই সিনেমাতে একসাথে কাজও করছিলেন তারা দুজনে। তবে বর্তমানে তাদের অসহযোগিতার কারণে এনা সাহার প্রযোজিত এই ছবির শুটিং বন্ধ রয়েছে। নুসরাত অভিনীত শেষ ছবি ‘স্বস্তিক সংকেত’ও বক্স অফিসে সেরকম সাড়া ফেলতে পারেনি। তবে সোশ্যাল মিডিয়ার পাতাতে নিজের নিত্যনতুন লাইফ স্টাইল তুলে ধরেন অভিনেত্রী।

সম্প্রতি নুসরাতকে দেখা গেছে একটি পিচ রঙের পাতলা নেটের শাড়িতে, মোহময়ী রূপে সোশ্যাল মিডিয়ায় ধরা দিতে। এর সাথে তার পরের দিন ছিল একই রঙের স্লিভলেস ব্লাউজ। এই পোশাকের সাথে হালকা মেকআপ করে ছিলেন অভিনেত্রী এবং ঠোঁটে দিয়েছিলেন পিচ রঙের লিপস্টিক। তার গোটা শাড়ি জুড়ে সোনালী রঙের এমব্রয়ডারি ওষুধের সুতোর কাজ করা। এছাড়া শাড়ীর পাড়টিও ছিল গর্জাস। এর সাথে মানানসই গয়না পরেছিলেন অভিনেত্রী। তার হাতে ছিল স্টোন স্টাডেড ব্রেসলেট এবং কানে ছিল সোনালী রঙের স্টাড। এর সাথে অভিনেত্রী গলায় পরেছিলেন সবুজ রংয়ের ভারী নেকপিস।

 

View this post on Instagram

 

Shared post on

স্বাভাবিকভাবেই অভিনেত্রী এই সাজ নেটিজেনদের মন ছুঁয়ে গেছে। বহুদিন পরে নুসরাতের এই ছবিতেই মন্তব্য করেছে তার আদরের ‘বনুয়া’। তার ‘বনুয়া’ বলতে সকলের জানে ‘মিমি চক্রবর্তী’ (M8mi Chakra)কে। কিছুদিনের জন্য তাদের সম্পর্কে ছেদ পড়লেও, আবারো তাদের একসাথে দেখানো হয়েছে। এমনকি নুসরাতের ছেলে ইশান হওয়ার পর, তার জন্য উপহারও পাঠিয়েছিলো মিমি।

Advertisements