বিনোদন

দেখতে ইচ্ছে করছে মৌনী রায়ের বিয়ের লুক? রইল গায়ে হলুদ থেকে মালাবদলের সমস্ত ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy) আবদ্ধ হলেন বিবাহ বন্ধনে। ২৭ জানুয়ারি সকালবেলা গোয়ায় সম্পন্ন হয়েছে বিবাহ অনুষ্ঠান। প্রেমিক সূরজ নামবিয়ার-র (Suraj Nambiar) পরিবারের রীতি অনুযায়ী মালয়ালি নিয়মে বিয়ে হয়েছে তাঁদের।

বহুবার আলোচনার শিরোনামে উঠে এলেও নিজের ব্যক্তিগত জীবন গোপনেই রাখতেন মৌনি। সূরজ নামবিয়ার-র সঙ্গে তাঁর সম্পর্কের কথা জানাজানি হলেও একসঙ্গে দুইজনকে খুব কমই দেখা গিয়েছে।

একবার সোশ্যাল মিডিয়ায় পোষ্য সারমেয়র সাথে সূরজের ছবি পোস্ট করে মৌনি লিখেছিলেন,’দুজনেই আমার। আই লাভ ইউ।’

বিয়ের দিন সকালে সাবেকি সেজে ছিলেন বর-কনে। মৌনির পরনে ছিল লাল পাড় সাদা কাঞ্জিভরম শাড়ি, তার সাথে সম্পূর্ণ দক্ষিণী গয়না পরেছিলেন তিনি। সূরজ ক্রিমরঙা পাঞ্জাবির সাথে সাদা রঙের ধুতি পরেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by WeddingPlz.com (@weddingplz)


গত বুধবার (২৬ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছিল মেহেন্দি ও হলদির অনুষ্ঠান।

সোশ্যাল মিডিয়ায় মৌনি-সূরজের ছবি প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। অগুনতি মানুষ শুভেচ্ছাবার্তা ও অভিনন্দন জানিয়েছেন এই তারকা জুটিকে।

নতুন জীবনের অনুষ্ঠানের সময় দুইজনের চোখেমুখে খুশির ছাপ স্পষ্টভাবে ধরা পড়েছে। আজ সন্ধ্যেবেলা মৌনির বাড়ির রীতি অর্থাৎ বাঙালি মতে বিয়ের অনুষ্ঠান হতে পারে।

এই বছরের শুরুর দিকে মন্দিরা বেদীর বাড়িতে মৌনির মা-বাবা সূরজের সাথে সাক্ষাৎ করেছিলেন। তখন থেকেই ইতিউতি বিয়ের খবর শোনা যাচ্ছিল।

সূরজ দুবাইবাসী হ‌ওয়ায় নেটিজেনদের ধারণা হয়েছিল বিয়ের আসর দুবাই অথবা ইতালিতে বসবে। মৌনির দেশের বাড়ি কোচবিহারে রিসেপশনের অনুষ্ঠান হতে পারে এমন কথাও শোনা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Related Articles