বিনোদন

পর্দায় উচ্ছেবাবু, রিয়েল লাইফে অন্য কাউকে ‘আই লাভ ইউ টু’ বললো মিঠাই রানী,

বাংলা টেলিভিশনের (Television) পর্দায় জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ‘মিঠাই’ (Mithai)। টানা ৪৩ সপ্তাহ প্রথম স্থানে থাকার পর ৪৪ সপ্তাহে এসে খেই হারিয়েছে এই ধারাবাহিক। স্টার জলসার ‘গাঁটছড়া’ সিরিয়ালের কাছে পরাজিত হয়। এই মুহূর্তে প্রথম তিনে রয়েছে এই ধারাবাহিক। তবে, টিআরপি তালিকায় এই ধারাবাহিক পিছিয়ে গেলেও ধারাবাহিক নিয়ে মানুষের জনপ্রিয়তা আজও কমেনি।


তারপর সিড মিঠাইকে (Sid-Mithai) পাহাড়ের কোলে চেঁচিয়ে ‘আই লাভ ইউ’ বলায় আরও খানিকটা উত্তেজনা বেড়েছে সিরিয়াল নিয়ে। তবে, সিড একাই নয় মিঠাই রানীও হল্লাপার্টির সামনেই সিডের সামনে হাঁটুগেড়ে বসে তাঁকে ভালোবাসার কথা জানিয়েছে। তবে, এখানেই শেষ নয়। কলকাতা (Kolkata) ফিরে আসার পর মোদক বাড়ির সবাই মিলে সিডকে (Sid) একটি কাপও দেওয়া হয়।


আর তাঁর কারণ হল সে এতদিনে তাঁর মনের কথা বলতে পেরেছে। এমনকি তাঁকে দাড় করানো হয় ভিকট্রি স্ট্যান্ডে। আর সেখানে দাঁড়িয়ে সিডের মনখোলা জবাব- ‘আমি দাদাইয়ের মতো বুড়ো হতে চাই মিঠাইয়ের (Mithai) সঙ্গে’। বলা যায়, উচ্ছেবাবু এখন তাঁর তুফান মেলকে চোখে হারায়। তবে, এতো গেল সিরিয়ালের গল্প। যা স্ক্রিপ্টেড। কিন্তু বাস্তবের মাটিতে দাঁড়িয়ে মিঠাই ওরফে সৌমিতৃষাকে ‘আই লাভ ইউ’ বললো ছোট্ট এক খুদে। যা স্ক্রিপ্টেড নয়। অন্তরের ভালোবাসা।

পর্দায় উচ্ছেবাবু, রিয়েল লাইফে অন্য কাউকে ‘আই লাভ ইউ টু’ বললো মিঠাই রানী,
সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাধমে ওই খুদে তাঁর ভালোবাসা জানান দিয়েছে। আর এমন ভালোবাসায় সাড়া না দিয়ে কেই বা না থাকতে পারে বলুন তো দেখি? তেমনই সৌমিতৃষাও (Soumitrisha) এই খুদের ভালোবাসার ডাকে সাড়া দিয়ে লিখেছেন ‘আই লাভ ইউ টু’। খুদে ও অভিনেত্রীর এমন ভালোবাসা দেখে মুগ্ধ নেটিজেনরা।

Related Articles