নীল ভেলভেটের পোশাকে মোহময়ী নোরা ফতেহি, আবারো নেট দুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী

Beautiful actress Nora fatehi

বলিউডের অন্যতম আইটেম ডান্সার নোরা ফতেহি (Nora Fatehi) ধীরে ধীরে পরিণত হয়েছেন দিভায়। নোরার নৃত্যশৈলী বলিউডে ফিরিয়ে এনেছে বিলুপ্তপ্রায় বেলি ডান্সকে। এমনকি এই মুহূর্তে ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনেও নোরা হয়ে উঠেছেন অপরিহার্য। সম্প্রতি নোরার একটি ভিডিও সুপার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে নোরার পরনে রয়েছে নীল রঙের অফ শোল্ডার হাই থাই স্লিটেড গাউন যার বেশ কিছুটা অংশ মেঝেতে লুটিয়ে পড়েছে। তার সাথে নোরার হাতে রয়েছে নীল রঙের ভেলভেটের লঙ গ্লাভস। অফ শোল্ডার গাউনটি ডিপ নেক। তার সাথে মানানসই স্টোন স্টাডেড নেকপিস পরেছেন নোরা। দুই হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট ও আংটি। কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। সব গয়নাগুলির মেটিরিয়াল সিলভার। তার সাথে নিজের কাঁধ অবধি চুল পনিটেল করেছেন নোরা। তবে তাতে বজায় রয়েছে মেসি ভাব। চুলের বেশ কয়েকটি গুচ্ছ এসে পড়েছে তাঁর মুখে। ঠোঁটে হালকা পিচ রঙের লিপস্টিক ও নো মেকআপ লুক নোরার সাজকে সম্পূর্ণ করেছে। এই পোশাকের সাথে স্টিলেটো পরেছেন তিনি।

এই মুহূর্তে নোরা ‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এর বিচারকের আসন অলঙ্কৃত করছেন। কয়েকদিন আগেই এই মঞ্চে বেলি ডান্সের জন্য বিখ্যাত নোরা একজন প্রতিযোগীর সাথে মহারাষ্ট্রের ঐতিহ্যবাহী নাচ ‘লাবণি’ পারফর্ম করেছিলেন। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ‘লাবণি’-র প্রতি নিজের ভালোবাসার কথা জানিয়েছিলেন নোরা।

অভিনয় ও নাচের পাশাপাশি ভ্লগিং-এও মন দিয়েছেন নোরা। কিছুদিন আগেই দুবাই এক্সপো 2022-এর ভ্লগ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। তাঁর ভ্লগ পছন্দ হয়েছে তাঁর অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)