Thursday, December 9, 2021

দুধ সাদা পোশাকে পষ্ট ‘স্তনযুগল’, ‘হট বম্ব’নোরার যৌবনের আগুনে পুড়েছে কামুক ভক্তরা

বলিউডের সুপার হট অভিনেত্রী নোরা ফাতেহি (Nora Fatehi)। নোরার মারকাটারি ফিগার তার গ্ল্যামার সবকিছু মিলিয়ে তিনি যেন উষ্ণতার ফুল প্যাকেজ। সেক্সি বোম্ব নোরার জাদুতে মজেননি এমন পুরুষ বোধহয় খুঁজে পাওয়া যাবে না। অভিনেত্রীর স্টাইল স্টেটমেন্ট তার মারকাটারি ফিগার সবকিছুতেই যেন তিনি ছাপিয়ে গিয়েছেন বলিউডের অন্যান্য সুন্দরীদের। খুব অল্প সময়ের মধ্যেই বলিউডে জাঁকিয়ে বসেছেন নোরা। হামেশাই লাইমলাইটে থাকেন অভিনেত্রী। কখনো নিজের নাচের মধ্যে দিয়ে আবার কখনো নিজের গ্ল্যামারাস ফটোশুটের মধ্য দিয়ে শিরোনামে উঠে আসেন অভিনেত্রী। সম্প্রতি তেমনই আবারো নতুন ঝলমলে ফটোশুটের ছবি আপলোড করে সকলের নজর কাড়লেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কিছু ফটো শুটের ছবি পোস্ট করেছেন নোরা। ছবিতে সাদা মখমলে পোশাকে সেজেছেন অভিনেত্রী। ছবিগুলিতে জ্বলজ্বল করছেন নোরা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ছবিগুলো।

ডিপ নেক সাদা নেটের পোশাকে চোখ ধাঁধানো লুক। মাথায় পড়ে রয়েছেন এক বড় ধরনের চুরা এবং ভারী অলংকারে অভিনেত্রী এক মোহময়ী অবতার ধারণ করেছেন। স্লিট কাট গাউনের সঙ্গে গায়ে ডিজাইনার ফিনফিনে ওড়না জড়িয়ে নোরার এই ফটোশুটের ছবিগুলো মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

মারকাটারি টোনড ফিগারে স্কিন ফিট পোশাক পরে অভিনেত্রীকে স্বর্গের অপ্সরার মতন সুন্দরী দেখাচ্ছে। নোরার থেকে চোখ ফিরাতে পারছেন না নেটিজেনরা। নোরার এই নতুন ফটোশুট ঘুম কেড়েছে তার ভক্তদের।

⚡ Trending News

আরও পড়ুন