বিনোদন

কোমর বিভক্ত কাটা ড্রেসে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন নোরা ফাতেহি

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নোরা ফতেহি। নিজের নাচ এবং অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছেন। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। বিভিন্ন সময়ে বিভিন্ন লুকে ধরা দেন নিজের অনুগামীদের কাছে। মাঝেমাঝেই তাঁকে হট লুকে দেখতে পাওয়া যায়। মেদহীন শরীরে ঝড় তোলেন নিজের অনুগামীদের মনে। বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নেওয়ার কারন হয়ে দাঁড়িয়েছেন এই অভিনেত্রী।

কানাডা থেকে বলিউডে এসেছিলেন এই অভিনেত্রী। বলিউডের ছবির প্রতি তার ছিল প্রবল আকর্ষণ। একটা সময় মুম্বাইতে এসে বেশ কষ্ট করতে হয়েছিল তাকে‌। কিন্তু নিজের মনের জোড় কখনও হারাননি। সামান্য টাকায় বলিউডের মতন শহরে জীবনধারণ করেছিলেন অভিনেত্রী। তবে নিজের জেদ এবং চেষ্টার মাধ্যমে তিনি এখন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী হয়ে উঠেছেন। তার নাচের তালে কোমর দোলায় আট থেকে আশি সবাই।

২০১৫ সালে বিগ বসে তাকে একজন প্রতিযোগী হিসেবে দেখা গেছিল। এই অভিনেত্রী শুধু হিন্দি ছবিতে কাজ করেছেন এমনটা কিন্তু নয় বহু তামিল তেলেগু ছবিতে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। তিনি বারবার বলেছেন তিনি মনেপ্রাণে একজন ভারতীয়। মূলত আইটেম গানে নেচেই তিনি জনপ্রিয়তা লাভ করেছেন। তাঁর যেকোনো নাচের ভিডিওতে ইউটিউবে লক্ষাধিক ভিউজ আসে।

Related Articles