টাইট পোশাকে প্রকাশ্যে রাস্তায় নোরা ফাতেহির তুমুল নাচ, দেখুন ভিডিও

Bollywood

নোরা ফাতেহি সব সময়ই তার ডান্স এবং লুকস দিয়ে সকলকে মুগ্ধ করে। তাকে দেখলেই পুরুষদের বুকের ধুকপুকানি অনেক বেড়ে যায়। বেশ কিছুদিন ধরে খবরের শিরোনামে শুধুমাত্র একটাই নাম। যা হলো নোরা ফাতেহি। নোরা ৬ ফেব্রুয়ারি ১৯৯২ সালে জন্মগ্রহণ করেছিলেন। তিনি কানাডায় জন্মগ্রহণ করেন এবং সেখানেই তিনি বড় হয়ে ওঠেন। তার ভিডিওগুলি একের পর এক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বলিউডে ডান্সার হয়ে পদার্পণ করার পর তিনি বেশ কয়েকটি সিনেমাতেও কাজ করেছেন। বলিউডে তাঁর নাচের জন্য তিনি অত্যন্ত বিখ্যাত।

নোরা এবার মুম্বাইয়ের রাস্তায় তার নাচের মাধ্যমে সকলের ঘুম কেড়ে নিলেন। নোরার লুকস এবং মুভস এর জন্য তাকে অনেকেই পছন্দ করেন। তার ভক্তরা যে তার প্রতি অত্যন্ত পাগল সেটাতে আর কোন বলার কিছু নেই। নোরার অভিনীত এবং নাচ করা মুভি গুলি এখন একের পর এক হিট হয়ে যাচ্ছে। তার নাচ করা সাকি সাকি, দিলবার ,কামারিয়া গান গুলি এখন অত্যন্ত ভাইরাল। তিনি নাচের পাশাপাশি স্ট্রীট ড্যান্সার সিনেমাতেও অভিনয়ের কাজ করেছেন।

বেশ কিছুদিন আগেই নোরার একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে শুরু করে। এই ভিডিওটিতে তাকে একটি রাস্তার ধারে স্টেজের ওপর নাচ করতে দেখা যাচ্ছে। তিনি গ্রিন কালারের একটি ড্রেস পড়েছিলেন। যেটাতে নোরাকে অত্যন্ত হট দেখাচ্ছিলো। মুম্বাইয়ের রাস্তায় এই ভিডিওটি করা হয়েছে।

এই ভিডিওটি আপলোড হওয়ার সাথে সাথেই এটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে। নোরা প্রায়ই তার ভিডিও আপলোড করেন। খুব কম মানুষই থাকে যারা এত কম সময়ে বলিউডের অভিনেতা ও অভিনেত্রীদের মধ্যে চির স্মরণীয় হয়ে থাকে। আর নোরা তার ট্যালেন্ট দিয়ে সকল কেই মুগ্ধ করেছে।