বিনোদনভাইরাল ভিডিও

মঞ্চের মধ্যে প্রতিযোগীর সঙ্গে দুর্দান্ত বেলি ড্যান্স মাতালেন নোরা ফাতেহি, তুমুল ভাইরাল ভিডিও

বলিউডের অন্যতম জনপ্রিয় আইটেম ড্যান্সার ‘নোরা ফাতেহি’ (Nora Fatehi), যেকোনো গানকে হিট করে তোলে তার দুর্দান্ত বেলি ডান্স! কানাডিয়ান এই নৃত্য শিল্পীর নাচের স্টেপে ৮ থেকে ৮০ সকলেই ফিদা। দুর্দান্ত শরীরী হিল্লোল তুলে তার বেলি ডান্স ঘায়েল করে নেটবাসীদের। এবার এক প্রতিযোগিতার মঞ্চে দুর্দান্ত ডান্স করলেন তিনি।

সম্প্রতি হিন্দি চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান বেস্ট ডান্সার সিজন ২ʼ-এর মঞ্চে দেখা গেছে নোরা ফাতেহিকে। সেখানে বিজয়ী প্রতিযোগী সৌম্যার সাথে, তারই গান ‘দিলবার’-এ দুর্দান্ত স্টাইলে বেলি ডান্স করেছে নোরা ফাতেহি। এর সাথে ওই গানে দুর্দান্ত ব্রেক ডান্স করেছে বিজয়ী প্রতিযোগী ‘সৌম্যা’। এক সময়ে ‘দিলবার’ গানটি অধিক জনপ্রিয় হয়ে উঠেছিল নেটমাধ্যমে, তার অন্যতম কারণ ছিল নোরা ফাতেহির দুর্দান্ত হট নাচ।

বর্তমানে অবশ্য বিভিন্ন রিয়েলিটি শো-এর মঞ্চে তার দেখা মেলে। কালার্সে ‘ডান্স দিওয়ানে জুনিয়র’- এর বিচারকের আসনে রয়েছেন তিনি। তবে ‘ইন্ডিয়ান বেস্ট ডান্সার সিজন ২’-এর মঞ্চে তার এইরূপ নৃত্য পরিবেশনা বর্তমানে ভাইরাল (viral) হয়ে উঠেছে নেটদুনিয়ার পাতায়। ইতিমধ্যে ১১ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছে, প্রত্যেকে কমেন্ট বক্সে নোরা ফাতেহির প্রশংসা করেছে।

Related Articles