Friday, January 21, 2022

“অশালীন ওয়েব সিরিজ” আর নয়! ক্ষোভ প্রকাশ নওয়াজের

খানদের তুলনায় কোন অংশেই কম যান না তিনি। নিজের অভিনয় দক্ষতার জোরেই বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে নাম তুলেছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি। তার সঙ্গে অভিনয় করবার জন্য মুখিয়ে আছেন করিনা কাপুর থেকে আলিয়া ভাটের মতন নায়িকারা। তবে শুধু বড় পর্দা নয় ওয়েব সিরিজের চুটিয়ে অভিনয় করেছেন নাওয়াজ। এবার ওয়েব সিরিজ থেকে মুখ ঘুরিয়ে নিলেন অভিনেতা। জানালেন ঠুসে দিচ্ছে সেক্স ও হিংসা দৃশ্য। তাই পুরোপুরি ভাবে ওয়েব সিরিজ থেকে অব্যহতি তার।

একসময় নিজের খারাপ লুকের জন্য তাকে বাদের খাতায় ফেলে দিয়েছিলেন বিখ্যাত পরিচালকরা। তবে তার প্রতিভাকে ধুলিস্যাৎ করা এত সহজ নয়। নিজগুণে বলিউডে অস্তিত্ব কায়েম করেছেন তিনি। একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। সেইসঙ্গে “সেক্রেট গেমস “এর মত অসাধারন ওয়েব সিরিজে অসামান্য অভিনয় করে নজর কেড়েছেন। তবে এবার ওয়েব সিরিজে প্রতি ভীষণ ভাবে বিরক্ত অভিনেতা। একটি সাক্ষাৎকারে জানালেন এখন ওয়েব সিরিজ মা নেই তার ভিতরে অযাচিত যৌন দৃশ্য যেগুলো না দেখালে কোন ক্ষতি হয় না। আর হিংসা হানাহানি ভর্তি হয়ে গেছে সিরিজের কন্টেন্ট গুলোতে। মানুষের মস্তিষ্কের বিকৃতি হতে পারে। সেইসঙ্গে উদ্ভাবনী শক্তি বা সৃজনশীলতার কোন দাম নেই বলেও মনে করেন অভিনেতা। আকছাড় যা ইচ্ছে তাই দেখানো হচ্ছে ওয়েব সিরিজে।

অভিনেতা আরো জানান ধর্ম নিয়ে বিভেদ হানাহানি দেশে বিপর্যয় সৃষ্টি করতে পারে। তাছাড়া, বেশিরভাগ ওয়েব সিরিজের গল্প একমুখী। অনেকেই মনে করছেন বিখ্যাত অভিনেতা অভিনেত্রীদের দিয়ে কাজ করাতে পারলেই বোধ হয় দর্শক বেশি করে দেখবেন। আসলে কেবল অভিনয় কিংবা প্লট নয় চিত্রনাট্য দর্শকের আকর্ষণ করার জন্য যথেষ্ট। সমস্ত ওয়েব সিরিজে এত ক্রাইম এবং সঙ্গমের দৃশ্য রীতিমতো অসহ্যকর। সমাজের কাছে একটি খারাপ বার্তা পৌছায়। সেইসঙ্গে শিশুমনে যথেষ্ট খারাপ প্রভাব ফেলতে পারে বলেই মনে করেন তিনি। তবে নিজের আসন্ন ছবির ব্যাপারে মুখ খোলেননি অভিনেতা।

⚡ Trending News

আরও পড়ুন