বন্ধ বাড়িতে রোমান্সে মাতলেন নিরাহুয়া ও সুভী, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

Bhojpuri Song

Nirahua and Shubhi Sharma জনপ্রিয় ভোজপুরি তারকার তুমুল রোম্যান্সের ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিও দেখে নেটিজেনদের রাতের ঘুম উড়ে গিয়েছে! বর্তমানে ভারতবর্ষে শুধুমাত্র বলিউড ইন্ড্রাস্টি নয়, অন্যান্য কিছু রাজ্যের ভিন্ন ভাষার সিনেমা ইন্ড্রাস্টিও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বহুদিন ধরেই দক্ষিণ ভারতের বিভিন্ন সিনেমা এই বিষয়ে এগিয়ে রয়েছে‌। ইদানীং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিও চর্চায় উঠে এসেছে। আধুনিকতার এই যুগে ইন্টারনেটের মাধ্যমে সবকিছুই মানুষের হাতের মুঠোয় চলে এসেছে। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সারা বিশ্বের বিভিন্ন প্রান্তের বিভিন্ন ছবি বা ভিডিও দেখতে পাওয়া যায়। ঠিক তেমনভাবেই দর্শকমহলের কাছে পৌঁছে যাচ্ছে ভোজপুরি সিনেমা বা সিনেমার কোনো বিশেষ দৃশ্য বা বিশেষ সংলাপ বা কোনো গান-নাচের ভিডিও। আর সেইসব ভিডিও খুব কম সময়েই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

Bhojpuri Song

দর্শকরা প্রধানত ইউটিউবে ভোজপুরি সিনেমা বা মিউজিক ভিডিও দেখতে পেয়ে থাকেন। ইউটিউবে হামেশাই ভোজপুরি ফিল্ম ইন্ড্রাস্টির কনটেন্ট ভাইরাল হয়ে থাকে। ইউটিউবকে কাজে লাগিয়ে অনেক ভোজপুরি তারকা সমগ্র ভারতবর্ষে জনপ্রিয় হয়ে উঠেছেন। তেমনই এক উল্লেখযোগ্য জনপ্রিয় অভিনেতা হলেন দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। এই অভিনেতা পুরো দেশজুড়েই ভীষণ জনপ্রিয়, তাঁর বিপুল সংখ্যক ফ্যানবেস রয়েছে। এই অভিনেতা ব্যক্তিগতভাবে জনপ্রিয় হওয়ার পাশাপাশি ভোজপুরি কিছু তারকা অভিনেত্রীর সঙ্গে তাঁর জুটি দর্শকদের ভীষণ পছন্দ। তেমনই এক জনপ্রিয় জুটি হলেন নিরাহুয়া (Nirahua) ও সুভি শর্মা (Shubhi Sharma)। পর্দায় এই জুটির মধ্যের রসায়ন দর্শকেরা তারিয়ে তারিয়ে উপভোগ করেন।

সম্প্রতি ইউটিউবে নিরাহুয়া-সুভির এক মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিওতে তাঁদের দুইজনকে তুমুল রোম্যান্সে মজতে দেখা গিয়েছে। উল্লেখ্য এই ভিডিওর গানের নাম ‘পালা মে লাগা কা কড়ি’ (Pala Mein Laga Ka Kadi), এই ভিডিও ‘হিন্দুস্তানি ৩’ (Hindustani 3) নামক এক ভোজপুরি সিনেমার দৃশ্য। ভিডিওতে ফুল দিয়ে সাজানো বিছানায় গলায় ফুলের মালা দুই তারকা উদ্দাম রোম্যান্সে মেতে উঠেছেন। গোলাপি শর্ট ড্রেসে সুভির হটনেস ও নিরাহুয়ার সাথে তাঁর খোলামেলা রোম্যান্স দর্শকদের ঘাম ছুটিয়েছে। যৌনতামূলক দৃশ্যে ঘনিষ্ঠ হ‌ওয়ার পাশাপাশি ভিডিওতে নিরাহুয়া ও সুভি উদ্দাম নাচ‌ও করেছেন। এই ভিডিওটির ভিউজ সংখ্যা ৭.৮ মিলিয়নে পৌঁছে গিয়েছে, ২৭ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। কমেন্ট বক্সে নেটিজেনরা নিরাহুয়া (Nirahua) ও সুভি শর্মার (Shubhi Sharma) রসায়ন ও তাঁদের অভিনয়ের বিপুল প্রশংসা করেছেন।