খোলাখুলি ভরপুর রোমান্সে মাতলেন নিরাহুয়া এবং কাজল, ভিডিও দেখে ঘুম উড়ল দর্শকদের

Dabe Paon Aiha Nazariyan Bachake

Nirahua and Kajal Raghavani নিরাহুয়া ও কাজল রাঘবানি ভোজপুরি বিনোদন জগতের দুই অত্যন্ত জনপ্রিয় তারকা। এই অভিনেতা ও অভিনেত্রী ব্যক্তিগতভাবে জনপ্রিয় হ‌ওয়ার পাশাপাশি তাঁদের জুটি‌ও দর্শকমহলে বেশ জনপ্রিয়। এই জুটির প্রায় সব ভিডিওই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে থাকে। দর্শকেরা যে নিরাহুয়া ও কাজলকে একসাথে দেখতে পছন্দ করেন তার প্রমাণ বারেবারেই পা‌ওয়া যায়।
Dabe Paon Aiha Nazariyan Bachake

এই সময়ে দাঁড়িয়ে শুধুমাত্র বলিউড ইন্ড্রাস্টি নয়, অন্যান্য রাজ্যের বিভিন্ন ভাষার সিনেমা, গান, মিউজিক ভিডিও অর্থাৎ সব বিনোদনমূলক কনটেন্টই সমগ্র দেশে কম-বেশি জনপ্রিয়তা লাভ করছে। বিভিন্ন রিজিওনাল বিনোদন জগতের তারকারা সমগ্র দেশবাসীর কাছেই মূলত ইন্টারনেটের মাধ্যমে পরিচিতি লাভ করছেন। তেমনই একজন অভিনেতা হলেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া (Nirahua)। নেট দুনিয়ায় হামেশাই তাঁর বিভিন্ন ভিডিও ভাইরাল হয়।

সম্প্রতি ভোজপুরি বিনোদন জগতের আরেক জনপ্রিয় অভিনেত্রী কাজল রাঘবানির (Kajal Raghavani) সঙ্গে নিরাহুয়ার এক গানের ভিডিও নেট দুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে নিরাহুয়া ও কাজলকে খোলাখুলি ভরপুর রোম্যান্স করতে দেখা গিয়েছে। উল্লেখ্য এই ভিডিওর গানের নাম ‘দবে পাও আইয়ে নজরিয়া বাঁচাকে’ (Dabe Paon Aiha Nazariyan Bachake)। এই গানটি গেয়েছেন কল্পনা, গানটি রচনা করেছেন পেয়ারী লাল যাদব এবং সুর দিয়েছেন রাজেশ রজনীশ। এই গানটি ‘পাটনা সে পাকিস্তান’ (Patna Se Pakistan) নামক এক সিনেমার,‌সিনেমাটি পরিচালনা‌ করেছেন সন্তোষ মিশ্রা। নিরাহুয়া ও কাজলের দর্শকদের পছন্দ হ‌ওয়ায় এই‌ ভিডিও নেট দুনিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়ে গিয়েছে।