অনেকটাই কাছাকাছি নিরহুয়া-অঞ্জনা সিং, ক্যামেরা বন্দি চরম রোম্যান্স, তুমুল ভাইরাল ভিডিও

Anjana Singh

অভিনেতা দীনেশ লাল যাদব ভোজপুরি সিনেমার জগতে তিনি একজন সুপারস্টার। তাঁর যেকোনো সিনেমা বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হয়ে যায়। ইউটিউবে তাঁর ভিডিও এবং সিনেমা দেখেনি এমন কোনো মানুষ নেই।এক কথায় বলতে গেলে ভোজপুরি সিনেমার জগতে তিনি একাই রাজ করছেন। অভিনেতা দীনেশ লাল যাদব এর অপর নাম নিরাহুয়া। এই নামেও তিনি বহুল পরিচিত। তবে তাঁর বর্তমান বিভিন্ন সিনেমা এবং ভিডিওর সাথেসাথেই পুরনো সিনেমার ভিডিও গুলিও সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই ভাইরাল হয়। সম্প্রতি তাঁর একটি পুরনো ছবির ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

সম্প্রতি অভিনেতা দীনেশ লাল যাদব অভিনীত ‘জিগার’ ছবির একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে। বলতে গেলে এটি একটি রোমান্টিক ভিডিও। ভিডিও টিতে দীনেশ লাল যাদব এর সাথে অভিনেত্রী অঞ্জনা সিংহ (Anjana Singh) কে দেখতে পাবো। একটি রোমান্টিক দৃশ্যে এই জুটি অভিনয় করছেন। রোমান্টিক এই ভিডিও ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় তুমুলভাবে সাড়া ফেলেছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী অঞ্জনা সিংহ শপিংমলে নিজের জন্য কিছু শপিং করছেন। আর সেখানেই অভিনেতা নীরাজ তাঁকে খুজতে খুজতে পেয়ে যান একটি লিফটের মধ্যে। আর তারপরই লিফটের মধ্যে ধীরে ধীরে অঞ্জনা এবং নিরাহুয়ার মধ্যে রোমান্টিক দৃশ্য তৈরি হয়। ভিডিওটিতে অভিনেতা নিরাহুয়া কে জড়িয়ে ধরতে দেখা যায় অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করার সাথে সাথেই লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি লাইক করে ফেলেছেন। বলতে গেলে নিরহুয়ার এই পুরনো ছবির ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল হয়েছে।