খোলা মাঠে উদ্দাম রোমান্সে মাতলেন কাজল ও নিরাহুয়া, ভিডিও দেখে ঘুম উড়ল দর্শকদের

Bhojpuri Song

Nirahua and Kajal Raghwani ভোজপুরি এই দুই তারকার এক নাচের ভিডিও নতুন করে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নিরাহুয়া ও কাজল রাঘবানি ভোজপুরি বিনোদন জগতের দুই অত্যন্ত পরিচিত মুখ। সমগ্র ভারতবর্ষেই এই দুই অভিনেতা এবং অভিনেত্রী বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। শুধুমাত্র ব্যক্তিগত জনপ্রিয়তাই নয়, নিরাহুয়া ও কাজলের জুটিও দর্শকদের ভীষণ পছন্দ।
Bhojpuri Song

নিরাহুয়া ও কাজল রাঘবানি একসঙ্গে বেশ কিছু সিনেমায় কাজ করেছেন। তাঁদের প্রায় প্রতিটি সিনেমাই বক্স অফিসে কম-বেশি সাফল্য লাভ করে থাকে। এছাড়াও, এখন ইন্টারনেটের মাধ্যমে সারা দেশেই ভোজপুরি ইন্ড্রাস্টি বেশ পসার জমিয়ে ফেলেছে। ইউটিউবে ও অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে হামেশাই ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিও, সিনেমার কোনো বিশেষ দৃশ্য বা বিশেষ সংলাপ ব্যাপক ভাইরাল হয়ে থাকে। বিশেষত বিভিন্ন ভোজপুরি মিউজিক ভিডিওতে ভরপুর খোলামেলা ও সাহসী দৃশ্য থাকায় দর্শকরা সেইসব ভিডিও দেখার জন্য উৎসুক হয়ে থাকেন।

সম্প্রতি তেমনভাবেই ইউটিউবে নিরাহুয়া ও কাজলের ‘হাম হোঁয়ে পিয়া জি কে’ (Hum Haeen Piya Ji Ke) নামক এক পুরনো ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে এক খোলা মাঠের মাঝখানে জনপ্রিয় দুই তারকা উদ্দাম নাচে মেতে উঠেছেন। গানের তালে তালে নাচের পাশাপাশি কাজল ও নিরাহুয়াকে তুমুল রোম্যান্সেও মজতে দেখা গিয়েছে। তাঁদের মধ্যের জমজমাট রসায়ন ও একাধিক ঘনিষ্ঠ দৃশ্য আরো একবার দর্শকদের মন জয় করে নিয়েছে। উল্লেখ্য এই মিউজিক ভিডিওটি ভোজপুরি সিনেমা ‘পাটনা সে পাকিস্তান’-এর (Patna Se Pakistan) এক দৃশ্য। ইউটিউবে এই ভিডিওটির ভিউজ সংখ্যা ৯২ মিলিয়নে পৌঁছে গিয়েছে। নিরাহুয়া ভিডিওতে অভিনয় ও নাচ করার পাশাপাশি গানটিও নিজে গেয়েছেন, মহিলা কন্ঠে কল্পনা নামক এক গায়িকা এই গান গেয়েছেন। কমেন্ট বক্স দেখে সহজেই নেটিজেনদের মধ্যে নিরাহুয়া (Nirahua) ও কাজল রাঘবানির (Kajal Raghwani) জুটির জনপ্রিয়তার আন্দাজ পাওয়া যায়।