Wednesday, December 1, 2021

কেরিয়ারের মধ্যগগণে পেয়েছেন বহু যৌন প্রস্তাব, বলিউডের অন্ধকার দিক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী নীনা গুপ্তা

কিছুদিন আগেই অভিনেত্রী নীনা গুপ্তা জানান জীবনের বিভিন্ন সময়ে তিনি বিভিন্ন পুরুষদের কাছ থেকে কু-ইঙ্গিত পেয়েছেন। তবে সঠিক সময়ে তিনি সেইসব ইঙ্গিতের অর্থ বুঝতে পেরেছেন। তবে এর পাশাপাশি তিনি এও জানান যে তার এত বছরের কেরিয়ারে তার কোনোরকম ‘অন্য অভিজ্ঞতা’ হয়নি। তিনি মূলত অন্য ধারার ছবিতে অভিনয় করার জন্য বেশ বিখ্যাত ছিলেন তিনি। বেশ কিছুদিন অভিনয় জগত থেকে সরে থাকলেও ২০১৮ সালে ‘বাধাই হো’ ছবিতে আয়ুষ্মান খুরানার সাথে অভিনয়ের মাধ্যমে আবার ‘স্পটলাইট’-এ আসেন।

Nina Gupta

একটি ইন্টারভিউতে যখন নীনাকে জিজ্ঞেস করা হয় তাকে মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কোনোরকম অপ্রীতিকর অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল কিনা? তার উত্তরে তিনি ‘না’ বলেন। যুবতী অবস্থাতেই তিনি কন্যা মাসাবাকে জন্ম দেন তারপর থেকে তিনি একা হাতে মেয়েকে মানুষ করেছেন। তারপর আবার তাকে জিজ্ঞেস করা হয় তাকে একা দেখে কোনো পুরুষ কাছে ঘেঁষতে চেয়েছিল কিনা?

Nina Gupta

এর উত্তরে অবশ্য তিনি হ্যাঁ বলেছেন। অবশ্য এর পাশাপাশি তিনি এও বলেন যে যদি কোনো পুরুষ নারীকে যৌন প্রস্তাব দেন এবং উল্টোদিকের মানুষটার যদি তাতে সায় না থাকে, তাহলে সেই ব্যাপারটা ওখানেই শেষ করে দেওয়া উচিত। তিনি পরিষ্কার ভাবে জানিয়ে দেন যে কথা দেওয়ার পরেই এগোনো উচিত।

Nina Gupta

অবশ্য আগামী ১৪ জুন প্রকাশিত হতে চলেছে নীনার আত্মজীবনী ‘সচ কাহুঁ তো’। তিনি নিজেই ইনস্টায় এই বই প্রকাশের খবর এবং তারিখ জানিয়েছেন। তিনি বলেছেন ‘এই কঠিন সময়ে যখন সবাই মন খারাপ করে বসে রয়েছেন, আমার বিশ্বাস এই বই হয়তো একটু হলেও সেই মন খারাপ কাটাতে সাহায্য করবে।’ এই বইয়ে শুধুমাত্র নীনার জীবনের যে অজানা অধ্যায় শুধু রয়েছে তা কিন্তু নয় পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রির নানা অন্ধকার দিকের কথাও তুলে ধরেছেন।

⚡ Trending News

আরও পড়ুন